ঢাকা, বাংলাদেশ   রোববার ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

এই ভালোবাসার জবাব দেওয়ার ভাষা আমার নেই

প্রকাশিত: ১৭:৫৫, ১০ আগস্ট ২০২৩

এই ভালোবাসার জবাব দেওয়ার ভাষা আমার নেই

বিমানবন্দরে শাকিব খান

বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রিতে ‘প্রিয়তমা’ দিয়ে একটি নতুন যাত্রা শুরু হল। এক মাস যুক্তরাষ্ট্রে কাটিয়ে দেশে ফেরার পর ভক্তদের শুভেচ্ছায় আপ্লুত চিত্রনায়ক শাকিব খান বললেন, এই ভালোবাসার জবাব দেওয়ার ভাষা তার নেই। 

বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ৯টা ৪০ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান ঢালিউডের এই সুপারস্টার। সঙ্গে ছিলেন ‘প্রিয়তমা’ সিনেমার নির্মাতা হিমেল আশরাফ।  

বিমানবন্দরে শাকিব খানকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন ‘প্রিয়তমা’ সিনেমার প্রযোজক আরশাদ আদনান, নির্মাতা তপু খান, অনন্য মামুনসহ অনেকে। 

গেল ঈদে মুক্তি পায় শাকিব খান অভিনীত এবং হিমেল আশরাফ পরিচালিত সিনেমা ‘প্রিয়তমা’। বাংলাদেশের পাশাপাশি যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশেও মুক্তি পায় সিনেমাটি। 

জুলাই মাসের প্রথম সপ্তাহে সিনেমার মুক্তি উপলক্ষে শাকিব যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। জ্যামাইকার একটি সিনেমা হলে বসে তিনি ‘প্রিয়তমা’ সিনেমাটি দেখেন। 

বিমানবন্দরে স্বল্প সময়ের জন্য সাংবাদিকদের মুখোমুখি হয়ে শাকিব খান বলেন, “আমাকে যারা রিসিভ করতে এখানে এসেছেন, তারা যে ভালোবাসা আমাকে দেখিয়েছেন। অবশ্য তারা সব সময় এ ভালোবাসা দেখান। আমি তাদের কাছে কৃতজ্ঞ।” 

বিমানবন্দরে প্রিয়তমা সিনেমা নিয়েও কথা বলেন শাকিব। তিনি বলেন, “বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রিতে ‘প্রিয়তমা’ দিয়ে একটা নতুন যাত্রা শুরু হল। বাংলা সিনেমা আরও অনেক দূর যাবে। 

আরও পড়ুন >>  বাবা-মায়ের অনুমতি নিয়েই চুম্বন ও বেডরুম দৃশ্যে অভিনয় করেছি

“বাংলাদেশের সকল মানুষ, যারা আমার প্রতি আস্থা রেখেছেন, বাংলাদেশের বাইরেও যারা আমার প্রতি ভালোবাসা দেখিয়েছেন- এই ভালোবাসার মূল্য আমি কী দিয়ে দেব? আমার ঠিক ভাষা নেই।”

আমেরিকায় সন্তান আব্রাম খান জয়ের সঙ্গে একটি ছবি ফেইসবুকে শেয়ার করেছিলেন শাকিব। সেখানে দেখা যায়, সন্তান জয় ঘুমাচ্ছে, বাবা শাকিব খান পাশে বসে আছেন। 

সেই ছবিটি একজন চিত্রশিল্পীকে দিয়ে হাতে আঁকিয়ে শাকিব খানকে উপহার দিয়েছেন নির্মাতা অনন্য মামুন। বিমানবন্দরে শাকিবের হাতে ছবিটি তুলে দেন তিনি। 

অনন্য মামুন বলেন, “শাকিব খান তো আমাদের সুপারস্টার। তাকে স্বাগত জানাতে গিয়ে কী উপহার দেব? ভাবতে ভাবতে এটা চিন্তায় এল আমাদের। পরে আমরা একজন শিল্পীকে দিয়ে সেই আলোকচিত্রটি হাতে এঁকেছি। সেটি শাকিব খানের হাতে দিতে পেরে ভালো লাগছে।”

এস

সম্পর্কিত বিষয়:

×