ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নতুন সম্পর্কে শাকিরা, কে সেই সৌভাগ্যবান পুরুষ

প্রকাশিত: ২১:৫৪, ৭ জুন ২০২৩

নতুন সম্পর্কে শাকিরা, কে সেই সৌভাগ্যবান পুরুষ

পপ সম্রাজ্ঞী শাকিরা। 

অতীত ভুলে ভবিষ্যতের পথে হাঁটাই এখন শাকিরার জীবনের একমাত্র লক্ষ্য। স্প্যানিশ ফুটবল তারকা জেরার্ড পিকে এখন অতীত। শোনা যাচ্ছে নতুন সম্পর্কে জড়িয়েছেন পপ সম্রাজ্ঞী শাকিরা। সম্প্রতি  প্রেমিকের সঙ্গে ক্যামেরাবন্দি হোন তিনি। 

শাকিরার মতো তারকার সঙ্গে সম্পর্কে জড়ানোর অর্থ তিনি আলাদা করে প্রচারের আলোয় চলে আসবেন। কিন্তু মজার বিষয় শাকিরার সঙ্গে যাকে দেখা গিয়েছে তিনিও নেহাত অখ্যাত কোনো ব্যক্তি নন। তাহলে কে সেই সৌভাগ্যবান পুরুষ?

শাকিরার যে ছবি আপাতত নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেখানে কলম্বিয়ান পপ তারকার পাশে দেখা গেছে বিশ্বখ্যাত ফর্মুলা ওয়ান ব্যক্তিত্ব লুইস হ্যামিল্টনকে! গত রবিবার মায়ামিতে ফর্মুলা ওয়ান রেসে অংশ নেন লুইস। রেসের শেষে শাকিরার সঙ্গে ডিনার করতে দেখা যায় এই ব্রিটিশ ফর্মুলা ওয়ান তারকা ড্রাইভারকে। তবে শুধু এক বার নয়, বেশ সাম্প্রতিক অতীতে বেশ কয়েকবার লুইসের সঙ্গে শাকিরাকে দেখা গেছে। গত মাসে মায়ামিতে লুইসের সঙ্গে প্রমোদতরীতে সময় কাটাতেও দেখা গেছে শাকিরাকে।

২০১১ সালে পিকের সঙ্গে সম্পর্কে জড়ান শাকিরা। কিন্তু পরবর্তীকালে পিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনেন ওয়াকা ওয়াকার এই গায়িকা। গত বছর জুন মাসে শাকিরা এবং পিকে তাদের সম্পর্কে ইতি টানেন। 

চলতি বছরেই ক্লারা চিয়া মার্টি নামের এক প্রচার সহায়কের সঙ্গে সম্পর্কে জড়ান পিকে। এবার বছর ঘুরতেই শাকিরার জীবনে ফের প্রেমের আগমন? উত্তর জানতে অধীর আগ্রহে অপেক্ষায় এই শিল্পীর অনুরাগীরা।

 

এম হাসান

×