ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

‘অর্ধাঙ্গিনী’ মুক্তি নিয়ে জয়ার বার্তা

​​​​​​​সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২২:২৫, ২ জুন ২০২৩

‘অর্ধাঙ্গিনী’ মুক্তি নিয়ে  জয়ার বার্তা

.

দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান অভিনীতঅর্ধাঙ্গিনীসিনেমা পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে শুক্রবার। ছবিটি নির্মাণ করেছেন টালিউডের নন্দিত নির্মাতা-অভিনেতা কৌশিক গাঙ্গুলি। আর এতে জয়ার সহশিল্পী হিসেবে আছেন কৌশিক সেন চূর্ণী গাঙ্গুলির মতো গুণী তারকা। সিনেমার প্রচারেই বেশ কিছুদিন ধরেই জয়ার সেকেন্ড হোম কলকাতায় অবস্থান করছেন তিনি।

এদিকে সিনেমা মুক্তির দিনে দর্শকের উদ্দেশে একটি বার্তা দিয়েছেন জয়া। বললেন, একটি ত্রী-ভূজ প্রেমের গল্পঅর্ধাঙ্গিনী শুভমুক্তি হলো। অন্যের মতামত, ভালো লাগার ওপর ভরসা না করে, নিজে গিয়ে দেখুন এক চরম বাস্তব। ভালো লাগলে সবাইকে জানাবেন আপনার মতামত। তবে চরম শত্রুরও যেন পরিস্থিতি না হয়। ঠিক কোন পরিস্থিতির কথা ইঙ্গিত করেছেন জয়া, সেটা স্পষ্ট জানা যাবে পুরো ছবিটা দেখার মাধ্যমে। এর গল্পটা আবর্তিত হয়েছে এক ব্যক্তি তার বর্তমান এবং প্রাক্তন স্ত্রীর মধ্যকার সম্পর্কের জটিলতা ঘিরে।

অনেক আগে থেকেই জয়া আহসানের গুণমুগ্ধ চূর্ণী গাঙ্গুলি। টাইমস অব ইন্ডিয়াকে তিনি বলেছেন, ‘বিসর্জনছবির ক্রিয়েটিভ ডিরেক্টর থাকা অবস্থায় জয়ার কাজে মুগ্ধ হয়েছিলাম। আমার মনে হয়, সে মেধার পাওয়ারহাউস। কারণে তার সঙ্গে কাজের অভিজ্ঞতা সত্যিই দারুণ।

অন্যদিকে জয়ার বক্তব্য রকম, চূর্ণীদির সঙ্গে কাজ করা আমার জন্য শিক্ষণীয় অধ্যায়। এই ইন্ডাস্ট্রির সবচেয়ে মেধাবী অভিনেত্রী মনে হয় তাকে। আমরা দুজনে বেশকিছু কঠিন দৃশ্যে কাজ করেছি। তবে তিনি বরাবরই আমার স্বাচ্ছন্দ্যের বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, সুরিন্দর ফিল্মস প্রযোজিতঅর্ধাঙ্গিনীতে আরও আছেন অম্বরিশ ভট্টাচার্য, লিলি চক্রবর্তী প্রমুখ। এর সংগীতায়োজন করেছেন অনুপম রায়।

 

×