ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

লাল গালিচায় সানি লিওন

​​​​​​​সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২৩:০৮, ২৫ মে ২০২৩

লাল গালিচায় সানি লিওন

.

প্রথমবার কান চলচ্চিত্র উৎসবে এসেছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। উৎসবের অফিসিয়াল সিলেকশনে স্পেশাল স্ক্রিনিং বিভাগে রয়েছে তার চলচ্চিত্রকেনেডি সানি লিওনকে নিয়েকেনেডিপরিচালনা করেছেন ভারতের প্রখ্যাত নির্মাতা অনুরাগ কাশ্যপ। বুধবার রাতে পালে ভবনের প্রধান সিনেপ্লেক্স গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরের ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়। এতে উপস্থিত ছিলেন অনুরাগ-সানিসহকেনেডি কলাকুশলীরা। ছবিটির প্রদর্শনী শেষ হয় রাত পৌনে ৩টার দিকে। এরপরই মূলত প্রকাশিত হয় দর্শক মুগ্ধতা। টানা মিনিট স্ট্যান্ডিং ওভেশন (দাঁড়িয়ে করতালির মাধ্যমে অভিবাদন) পেয়েছেন সানি লিওন-অনুরাগরা। মিনিটের স্ট্যান্ডিং ওভেশন পাওয়ার আগে সানি লিওন সেরেছেন লালগালিচা পর্ব। ২৪ মে সন্ধ্যায়কেনেডিটিমের সঙ্গে গালিচায় পা মাড়ান তিনি। তাকে দেখা গেছে গোলাপি সিল্কি গাউনে। সেই প্রতিক্রিয়া তিনি আগেই বলেছেন, ‘প্রথমবার কান উৎসবে এসেছি।

খুব দুশ্চিন্তায় আছি। আসার সময় তো ফ্লাইটও মিস করেছি। সত্যি বলতে, সবাই কত সুন্দর পোশাক পরে রেড কার্পেটে আসছেন, তাই নিজের পোশাক নিয়ে একটু চিন্তায় আছি। আর রেড কার্পেট নিয়ে তো রীতিমতো ভয় পাচ্ছি। জানি না সবকিছু সামলাতে পারব কিনা।

বুধবারের লালগালিচা আর মধ্যরাতে স্ট্যান্ডিং ওভেশন পেয়ে সানি লিওন এবার বেশ আত্মবিশ্বাসী। তার ভাষায়, এমন অভিজ্ঞতা আমার আর হয়নি। নতুন একটি জগৎ আবিষ্কার করলাম কানে এসে।

×