ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ডিবি কার্যালয়ে লিখিত অভিযোগ দিলেন হিরো আলম

প্রকাশিত: ১৯:৪১, ১ এপ্রিল ২০২৩

ডিবি কার্যালয়ে লিখিত অভিযোগ দিলেন হিরো আলম

হিরো আলম ও ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে গিয়েছিলেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। 

শনিবার (১ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে ব্যক্তিগত সমস্যার অভিযোগ নিয়ে হিরো আলম ডিবিপ্রধান মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে দেখা করেন। প্রায় আড়াই ঘণ্টা পর বিকেল ৫টার দিকে ডিবি কার্যালয় থেকে বের হয়ে তি সাংবাদিকদের সংঙ্গে কথা বলেন তিনি।

হিরো আলম বলেন, হারুন স্যার (হারুন অর রশীদ) অনেক ভালো মানুষ। তিনি আমার অভিযোগ শুনেছেন। সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন। এছাড়া আগামী নির্বাচনে আমাকে সহযোগিতা করবেন বলেও আশ্বস্ত করেছেন।

তিনি বলেন, ডিবিতে আমাকে ডাকা হয়নি। আপনারা দেখেছেন, চলচ্চিত্রের কিছু লোকজন আমাকে নিয়ে অকথ্য ভাষায় নানা ধরনের কথা বলছেন। আগে আমাকে কেউ বকা দিলেও প্রতিবাদ করতাম না। কিছু চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও অভিনেতা-অভিনেত্রী আমার বিরুদ্ধে নানা ধরনের কথা ছড়াচ্ছেন। তাদের বিরুদ্ধে আমি লিখিত অভিযোগ নিয়ে এসেছিলাম।

এছাড়া আমার ফেসবুক ও ইউটিউবের কিছু কনটেন্ট কিছু ব্যক্তি নিজের কনটেন্ট বলে লাইসেন্স করে নিয়েছেন। তারা এখন আমার চ্যানেলে স্ট্রাইক দিচ্ছেন, রিপোর্ট করছেন। সব মিলিয়ে আমি নিজেই এখানে এসেছিলাম।


অভিযোগ দেয়া প্রসঙ্গে তিনি বলেন, আমি কয়েকজনের নাম উল্লেখ করে অভিযোগ করেছি। এতে যারা আমাকে নিয়ে নানা ধরনের কথা বলেছেন, তাদের নাম আছে। এছাড়া আমার কনটেন্টে যারা রিপোর্ট করেছেন, তাদের নামও আছে। 

হিরো আলম বলেন, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আরাভ ইস্যুতে কোনো তথ্য বা সহযোগিতা লাগলে, তা আমি করবো। আরাভের বিষয়টি যেহেতু তারা তদন্ত করছেন, যেকোনো প্রয়োজনে তথ্য লাগলে আমি দেবো। আজকেও এ বিষয়ে অল্প কিছু কথাবার্তা হয়েছে।
 

এমএম

×