ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ঈদে মুক্তি পাচ্ছে পূজার ‘জিন’

​​​​​​​সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৭, ২৪ মার্চ ২০২৩

ঈদে মুক্তি পাচ্ছে পূজার ‘জিন’

.

ঢালিউড তারকা শাকিব খান তরুণ নায়িকা পূজা চেরী জুটি বেঁধে অভিনয় করেনগলুই ছবিতে। এস হক অলিক নির্মিত ছবিটি মুক্তি পায় গেল বছরের রোজার ঈদে।গলুই সূত্রে শাকিব-পূজার নানান রসালো গল্প ছড়িয়েছে শোবিজ পাড়ায়। প্রেমের কানাঘুষা থেকে বিয়ে অব্দি গড়িয়েছিল গুঞ্জনের জল। তবে তারা দুজনই সেটা স্পষ্টবাক্যে অস্বীকার করেছেন। এই গুঞ্জন ঝড়ের কবলে শাকিবের নতুন সিনেমামায়া থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন পূজা।

শাকিব-পূজা এবার আর সঙ্গী নয়, একেবারে প্রতিপক্ষ, প্রতিদ্বন্দ্বী। আসন্ন রোজার ঈদে মুক্তি পাচ্ছে তাদের ভিন্ন দুটি ছবি। পূজার ছবিটির নামজিন এটি অনেক আগের ছবি। তবে নানা কারণে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কার্যক্রম থমকে থাকায় আটকে ছিল এর মুক্তি। এবারের ঈদে বন্দিদশা থেকে মুক্তির আলোয় আসছে ছবিটি। এতে পূজার নায়ক ছোট পর্দার অভিনেতা আব্দুন নূর সজল। তবে নিজের ছবিটি নিয়ে পূজার আবেগ-আগ্রহের নজির মিলল সোশ্যাল হ্যান্ডেলে। পূজার ভাষ্য, সবার মতো আমারও ইচ্ছা এবং আশা ছিল ভিন্ন ভিন্ন কিছু গল্প এবং চরিত্রে অভিনয় করব। একজন সিনেমা প্রেমী কিংবা একজন অভিনেত্রী হিসেবে এই ইচ্ছা থাকতেই পারে। শুরু করেছি রোমান্টিক গল্পের সিনেমানূরজাহান পোড়ামন দিয়ে। যা আমার স্বপ্ন পূরণের এক ধাপ এগিয়ে নিয়ে গেছে।

এরপরদহন প্রেম আমার করলাম। এই দুইটা সিনেমা করার পরইজ্বীন সিনেমাটির কথা আসে। যেটাতে আমি একটু অবাক হই। কারণ ভৌতিক সিনেমার প্রতি আমার একটা আলাদা ভালো লাগা আছে। পূজা জানান, ‘জিন সিনেমার নির্মাণ প্রক্রিয়ার শুরু থেকেই এর সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। তাই টিমের অন্যদের মতো তিনিও ছবিটি ঘিরে আগ্রহী। আশান্বিত মনে পূজা বললেন, আমরা সকলে মিলে চেষ্টা করেছি একটি ভালো সিনেমা বানানোর। আশা রাখছি আমার ভালোবাসার এবং প্রিয় দর্শক এই চেষ্টার মূল্যায়ন অবশ্যই করবে। নাদের চৌধুরী পরিচালিতজিন- পূজা-সজল ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল রোশান, জান্নাতুন নূর মুন, সুজাতা প্রমুখ।

শাকিব খান অভিনীতলিডার-আমিই বাংলাদেশ মুক্তি পাচ্ছে এবার ঈদে। এতে নায়িকা হিসেবে আছেন শবনম বুবলী। ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে অনেক আগেই।

×