ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

সিঙ্গেল ফারিয়া

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:১৩, ৭ ফেব্রুয়ারি ২০২৩

সিঙ্গেল ফারিয়া

নুসরাত ফারিয়া

চলতি সময়ের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। মডেল ও উপস্থাপিকা হিসেবেই ক্যারিয়ার শুরু করেন তিনি। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ ছবিতে তার অভিষেক হয়। এই সিনেমায় অভিনয় করে রাতারাতি নায়িকা বনে যান তিনি। ক্যারিয়ারের শুরু থেকে কাজের মধ্য দিয়েই খবরের শিরোনামে এসেছেন তিনি। ব্যক্তিগত জীবন, প্রেম ভালোবাসার খবরে তাকে তেমন পাওয়া যায়নি। তবে এবার অভিনেত্রী তার প্রেম নিয়ে মুখ খুললেন। জানালেন বর্তমানে তিনি সিঙ্গেল আছেন। তিনি আরও জানালেন, ১৫ বছর বয়স থেকে দু’মাস আগ অব্দি কখনোই সিঙ্গেল ছিলেন না। অর্থাৎ সর্বদাই প্রেমে যুক্ত ছিলেন। 
ফারিয়া বলেন, ‘আমি প্রথম প্রেম করেছিলাম ১৫ কিংবা ১৬ বছর বয়সে। ওই সময় থেকে গেল ৩ ডিসেম্বর পর্যন্ত, আমি আমার জীবনে একদিনও সিঙ্গেল ছিলাম না।’ ফারিয়া নিশ্চিত করলেন, এখন তিনি পুরোপুরি সিঙ্গেল। তার দাবি, ‘দুই মাস চলছে, আমি সিঙ্গেল এবং এই সময়টাকে আমি দারুণ উপভোগ করছি। এক প্রেম থেকে আরেক প্রেম, সর্বশেষ প্রেমটা দশ বছর ছিল। কিন্তু সিঙ্গেল থাকার যে অন্যরকম স্বাদ আছে, এটা আমি বুঝতাম না।

এখন আমি পুরো জিনিসটা উপভোগ করছি, একা থাকার মজাটা অন্যরকম।’ তবে রনি রিয়াদ রশিদ নামের এক ব্যক্তির সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে জড়িয়ে ছিলেন এ গ্ল্যামার কন্যা। ২০২০ সালের ২১ মার্চ তারা বিয়ের জন্য আংটি বদলও করেছিলেন। 
কিন্তু গেল ডিসেম্বরের ৮ তারিখে নায়িকা জানান, ‘বিয়েটা করছি না’। এবার আরও স্পষ্টভাবে নিশ্চিত করলেন যে, রনির সঙ্গে তার বিয়ে তো দূর, প্রেমও আর নেই। তার ভাষ্য, আমি এখন যে অবস্থানে আছি, সেখান থেকে মনে হচ্ছে আমি এখনো বিয়ের জন্য প্রস্তুত নই। নিকট ভবিষ্যতেও প্রস্তুত হবো না। আমি কাজেই মনোযোগ দিচ্ছি। সত্যি বলতে, আশপাশে এত বেশি বিচ্ছেদ দেখি, তাতে একপ্রকার ভয় পাই।’

×