ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

পাঠানের সাফল্যে আমিরের জায়গায় এবার শাহরুখ!

প্রকাশিত: ১২:২৬, ৪ ফেব্রুয়ারি ২০২৩

পাঠানের সাফল্যে আমিরের জায়গায় এবার শাহরুখ!

শাহরুখ খান ও আমির খান

চার বছর পর বড় পর্দায় শাহরুখ খান। দর্শক মহলে উত্তেজনার শেষ নেই। করোনা পরিস্থিতির পর বক্স অফিসে হিন্দি সিনেমা প্রায় সংকটাপন্ন ছিল। 

পাঠান বিশ্ব জুড়ে ব্যবসা রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। শাহরুখ ভক্তরা আনন্দে আত্মহারা। এর মাঝে দীপিকার গেরুয়া বিকিনি নিয়ে বিতর্ক হয়েছে অনেক।

পাঠানের সাফল্য স্বাভাবিকভাবেই বাণিজ্যিক মহলে শাহরুখের চাহিদা বাড়িয়ে তুলেছে। শোনা যাচ্ছে, খুব শিগগিরই নাকি একটি ফোন পেমেন্ট অ্যাপের মুখ হতে চলেছেন শাহরুখ। এত দিন ধরে এই অ্যাপের বিজ্ঞাপনের মুখ ছিলেন আমির খান। 

তাকে সরিয়ে এ বার সেই অ্যাপের মুখ হতে চলেছেন শাহরুখ। পাঠানের সাফল্য আর লাল সিংহ চড্ডার আশানুরূপ ফল না হওয়াই কি এই অদল বদলের কারণ? তা যদিও এখনও সঠিকভাবে জানা যায়নি। ইতিমধ্যেই প্রচুর নামী সংস্থার মুখ শাহরুখ। সেই তালিকায় যুক্ত হতে চলেছে আরও এক নাম।

শোনা যাচ্ছ, বহু হিন্দি ও দক্ষিণী ছবির পরিচালক চিত্রনাট্য শোনাতে হাজির হয়েছেন ‘মন্নত’-এ। মায়া নগরীতে গুঞ্জন ‘যশরাজ ফিল্মস’ ‘ধুম ৪’-এর পরিকল্পনাও করে ফেলেছেন যে ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে নাকি দেখা যাবে শাহরুখকে। ২০২৩ সালের জুলাই মাসে মুক্তি পাবে শাহরুখ অভিনীত ছবি ‘জওয়ান’।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

এসআর

×