ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

মা হতে চান দোলন

প্রকাশিত: ১৫:৫৫, ২ ফেব্রুয়ারি ২০২৩

মা হতে চান দোলন

স্বামীর সঙ্গে দোলন রায়

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি দোলন রায় ও দীপঙ্কর দে। বিদেশে নাটক করতে গিয়ে তাদের বন্ধুত্ব, তারপর প্রেম। দীর্ঘ ১৬ বছর একত্রবাসের পরে ২০২০ সালের জানুয়ারি মাসে আইনি মতে বিয়ে করেন তারা।

প্রায় ৩০ বছরের সম্পর্ক, তারপরেও একটা আক্ষেপ এখনও বহন করে চলেছেন অভিনেত্রী দোলন। এই নায়িকা মনের কোণে জমে থাকা সুপ্ত ইচ্ছে সম্প্রতি এক রিয়্যালিটি শোতে এসে বলেই ফেললেন দোলন।

সবার সামনেই মনের ইচ্ছের কথা প্রকাশ অভিনেত্রী বলেন, ‘আমার খুব ইচ্ছে, মেয়ের মা হতে। আমি নিজে মায়ের খুব কাছের। এখন আমার মায়ের বয়স হয়ে গিয়েছে। সবকিছু তো আর ভাগ করা যায় না। মেয়ে থাকলে বেশ বন্ধুর মতো মিশতাম। মনের সব কথা ভাগ করে নিতাম। আমি মা হলে বেশ বন্ধুর মতো হতাম।’

অভিনেত্রী দোলন এ কথা বলতেই তার চোখ ছলছল করে উঠেছিল। পাশেই বসে ছিলেন দীপঙ্কর। পরে পরিবেশ হালকা করতে উঠে আসে অন্য এক বিষয়।

এ সময় অভিনেতা থেকে নেতা হওয়ার ইচ্ছা হয়েছিল কি না জানতে চাইলে দীপঙ্করে বলেন, ‘আমার বেশ ভালো লাগে রাজ্যসভা। পার্লামেন্ট নয়। আর ফিল্মের যারা পার্লামেন্টের সদস্য হয়েছেন, তাদের কেরিয়ারের সর্বনাশ হয়ে গিয়েছে। তবে রাজ্যসভায় কেউ ডাকলে যেতে পারতাম। তবে কেউ বলেনি, তাই আমি যাইওনি।’

এমএইচ

×