ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

বাপ-মেয়ের দুষ্টুমিতে হিন্দি গানের সঙ্গে নাচ(ভিডিও)

প্রকাশিত: ১৭:০৭, ৩ ডিসেম্বর ২০২২; আপডেট: ১৭:১৪, ৩ ডিসেম্বর ২০২২

বাপ-মেয়ের দুষ্টুমিতে হিন্দি গানের সঙ্গে নাচ(ভিডিও)

বাবা-মেয়ে

পৃথিবীতে সমস্ত সম্পর্কের মধ্যে বাবা-মেয়ের সম্পর্ক একটা আলাদা অনুভূতির সৃষ্টি করে। ঠিক একইভাবে সমস্ত মেয়েদের জীবনে তাদের বাবাই হলো আদর্শ পুরুষ। বাবা-মেয়ের সম্পর্কের বিভিন্ন রকমের চিত্র আমরা দেখতে পাই। সম্প্রতি নেটদুনিয়ায় এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বাবা এবং মেয়ের একটি মিষ্টি সম্পর্কের ছবি ফুটে উঠেছে। ভিডিওটিতে যুবক বাবার সঙ্গে তার ছোট্ট আদরের কন্যার মিষ্টি ঘন মুহূর্ত (Father-Daughter Dance Video) জয় করে নিয়েছে হাজার হাজার নেটিজেনদের মন।

সম্প্রতি বাবা মেয়ের এই সুন্দর ভিডিওটি দেখে রীতিমতো আবেগাপ্লুত হয়ে উঠেছেন অনেকেই। ভিডিওটিতে ওই বাচ্চা মেয়েটির সঙ্গে তার বাবাকে অপরূপ সুন্দর ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। হয়তো ওই বাবা এবং মেয়ে প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী নয়। কিন্তু তা হলেও মনের আনন্দে খুনসুটির ছলে যেভাবে বাবা মেয়ে হিন্দি গানের সঙ্গে নাচে মেতে উঠেছেন তা রীতিমতো প্রশংসনীয়।
 
ভিডিওটিতে দেখা যাচ্ছে, খাটের ওপর লাল পাড় সাদা শাড়ি এবং লাল ব্লাউজ পরে বছর চারেকের একটি ছোট্ট মেয়ে দাঁড়িয়ে রয়েছে এবং সামনে তার যুবক বাবার পরনে রয়েছে কালো প্যান্ট এবং হালকা সবুজ টি-শার্ট। এরপর ঋত্বিক রোশন অভিনীত ‘ফিজা’ সিনেমার জনপ্রিয় হিন্দি গান ‘আজা মাহিয়া’য় সুন্দরভাবে নাচতে দেখা গেছে এই বাবা মেয়েকে। খুবই সহজ স্টেপ ব্যবহার করার জন্য ছোট্ট বাচ্চাটি তার বাবার সঙ্গে নাচতে খুবই মজা পাচ্ছে। সবমিলিয়ে ভিডিওটিতে এক সুন্দর মুহূর্তের সৃষ্টি হয়েছে।

‘মেহেদীস লাইফ’ নামক একটি ফেসবুক পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে ‘বাপ মেয়ের একটু দুষ্টুমি’। ইতিমধ্যে ভিডিওটি ৩.৫ মিলিয়ন ভিউ পেয়ে গেছে। এছাড়া কমেন্ট বক্সে অনেকেই অসাধারণ অপূর্ব, সুন্দর, মন ভরে গেল ইত্যাদি ইতিবাচক মন্তব্য করেছেন এবং অনেক পুরুষ এবং মহিলারাই তাদের মেয়ে এবং বাবাদের কথা যে এই ভিডিও দেখে মনে পড়েছে সে কথা উল্লেখ করেছেন।

 

এমএস

monarchmart
monarchmart