ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

মারা গেলেন বিক্রম গোখলে

প্রকাশিত: ১৮:৩৫, ২৬ নভেম্বর ২০২২

মারা গেলেন বিক্রম গোখলে

অভিনেতা বিক্রম গোখলে

মারা গেলেন বলিউডের প্রবীণ অভিনেতা বিক্রম গোখলে। শনিবার (২৬ নভেম্বর) শেষ নিশ্বাস ত্যাগ করেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এর আগে বুধবার (২৩ নভেম্বর) রাতে তার মৃত্যুর গুজব উঠেছিল। পরে তার মেয়ে টুইটারে জানান, অভিনেতা বিক্রম গোখলের মারা যাননি। তবে তার অবস্থা সংকটাপন্ন।

বলিউডের দীর্ঘদিনের সদস‍্য বিক্রম গোখলে। বহু জনপ্রিয় ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ‘হাম দিল দে চুকে সানাম’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চনের বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

‘দিল সে’, ‘ভুল ভুলাইয়া’, ‘দে দেনা দেন, ‘হিচকি’, ‘নিকাম্মা’, ‘মিশন মঙ্গল’-এর মতো একাধিক ছবিতে দেখা গিয়েছিল বিক্রমকে। প্রবীণ অভিনেতা এর আগে জানিয়েছিলেন, বলিউডে পা রাখার সময়ে খুব জটিল পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন। সেসময়ে অমিতাভ বচ্চন তার দেবদূত হয়ে এসেছিলেন।

বিক্রম গোখলে জানিয়েছিলেন, চরম আর্থিক সংকটের মধ‍্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। একটা মাথা গোঁজার জায়গা পর্যন্ত ছিল না তার। তখন অমিতাভ নিজে মহারাষ্ট্রের তৎকালীন মুখ‍্যমন্ত্রীর কাছে চিঠি লিখেছিলেন। সরকারের তরফে বাড়ির ব‍্যবস্থা করে দেওয়া হয়েছিল তাকে। সেই চিঠি নাকি বাঁধিয়ে রাখেন সদ্য প্রয়াত এই অভিনেতা।
 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart