ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

ঢাকায় এসে অভিনেতার থাপ্পড় খেয়েছেন নোরা ফাতেহি

প্রকাশিত: ১৫:৪৭, ২২ নভেম্বর ২০২২

ঢাকায় এসে অভিনেতার থাপ্পড় খেয়েছেন নোরা ফাতেহি

নোরা ফাতেহি

বলিউডের হার্টথ্রব অভিনেত্রী নোরা ফাহেতি। দ্বিতীয়বারের মতো এবার ঘুরে গেলেন ঢাকায়। কিন্তু তার প্রথমবারের ঢাকা সফর তেমন সুখকর ছিল না। এক সহ-অভিনেতাকে প্রথমে তিনি থাপ্পড় দেওয়ায় সেই সহ–অভিনেতাও নোরা ফাতেহিকে থাপ্পড় মেরেছিল। 

সম্প্রতি জনপ্রিয় টিভি অনুষ্ঠান কপিল শর্মা শোয়ে হাজির হয়েছিলেন নোরা ফাতেহি। অভিজ্ঞতার কথা শেয়ার করে আবেদনময়ী এই গার্ল বলেন, বাংলাদেশে শুটিং করার সময় এক সহকর্মী তার সঙ্গে খারাপ আচরণ করেন। একপর্যায়ে তিনি তাকে থাপ্পড় মেরে বসেন। 

জানা যায়, সেই সহকর্মীও থাপ্পড় খেয়ে বসে ছিলেন না। পাল্টা থাপ্পড় মেরে বসেন নোরাকে। এই ঝগড়া তখন আরও বেড়ে যায়। নোরা তাকে দ্বিতীয়বার চড় মারলে তার চুল টেনে ধরেন সেই সহকর্মী। তাদের এই ঝগড়া আরও বিশাল আকার ধারণ করার আগেই পরিচালক এসে থামায় তাদের।

তবে কবে, কখন, কোন অভিনেতার সঙ্গে এমন কাণ্ড ঘটেছিল, তা অবশ্য পরিষ্কার করেননি নোরা ফাতেহি। ধারণা করা হচ্ছে, ঘটনাটি ৮ বছর আগের। ২০১৪ সালে ‘রোর: টাইগারস অব দ্য সুন্দরবনস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন নোরা ফাতেহি। এই সিনেমার শুটিংয়ের জন্য বাংলাদেশে এসেছিলেন নোরাসহ পুরো টিম। এ সিনেমার শুটিং সেটে এই ঘটনা ঘটেছিল বলে মনে করা হচ্ছে।

গত ১৮ নভেম্বর দ্বিতীয়বারের মতো বাংলাদেশে আসেন তিনি। তখন তিনি বলেন, ঢাকায় এসে আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। বাংলাদেশে আমি বারবার আসতে চাই।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×