ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

মাহির সিনেমা দেখে মুগ্ধ দবির চাচা

প্রকাশিত: ১৬:৪৬, ১৫ অক্টোবর ২০২২

মাহির সিনেমা দেখে মুগ্ধ দবির চাচা

রাজধানীর যমুনা ব্লকবাস্টারে দবিরুল ইসলাম 

কোভিড-১৯ মহামারির সময় মিডিয়ায় ভাইরাল  হয়েছিল লন্ডন প্রবাসী বাংলাদেশি নাগরিক দবিরুল ইসলাম চৌধুরী। তিনি দবির চাচা নামে ব্যাপক পরিচিত। ১০২ বছর বয়সী এই মানুষটি লকডাউনের সময় হেঁটে হেঁটে বাংলাদেশসহ বিভিন্ন দেশের অসহায় মানুষের সহায়তার জন্য তহবিল সংগ্রহ করেছিলেন। 

শুক্রবার (১৪ অক্টোবর) রাজধানীর যমুনা ব্লকবাস্টারে মাহি-আদর আজাদ অভিনীত ‘যাও পাখি বলো তারে’ সিনেমার বিকেলের শো দেখেন তিনি। এ সময় দবিরুল ইসলাম জানান, দীর্ঘ ত্রিশ বছর পর হলে সিনেমা দেখলেন তিনি। আর সিনেমাটি তার হৃদয় ছুঁয়ে গেছে।

সিনেমাটি দেখার পর নিজের অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে দবিরুল ইসলাম বলেন, অসম্ভব ভালো লেগেছে, যেভাবে সিনেমাটির কথা শুনেছিলাম, দেখে তার চেয়েও বেশি ভালো লেগেছে। সিনেমাটির গানগুলোও মিনিংফুল।

গত ৭ অক্টোবর দেশজুড়ে ২১ প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটি। ত্রিভুজ প্রেমের গল্পের এ সিনেমাটি নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। সিনেমাটি দ্বিতীয় সপ্তাহে এসে ৯টি হলে প্রদর্শিত হচ্ছে।

নিটোল প্রেমের গল্পের এই সিনেমায় মাহি ও  আদর আজাদ ছাড়াও অভিনয় করেছেন, শিপন মিত্র, রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা রউফ, মিলি বাশার, লাবণ্য প্রমুখ। 

টিএস

সম্পর্কিত বিষয়:

×