ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

ফেরদৌস ও পূর্ণিমার নতুন রসায়ন

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৫০, ২৪ সেপ্টেম্বর ২০২২

ফেরদৌস ও পূর্ণিমার নতুন রসায়ন

.

মুক্তির অপেক্ষায় নায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা জুটির ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমা। এরইমধ্যে নতুন রসায়নে হাজির এ জুটি। সিনেমার নাম ‘আহারে জীবন’। নির্মাণ করবেন ছটকু আহমেদ। এতে অভিনয়ের জন্য দুজন চুক্তিবদ্ধও হয়েছেন।
ফেরদৌস আহমেদ বলেন, আজ থেকে পঁচিশ বছর আগে ছটকু ভাইয়ের ‘বুকের ভেতর আগুন’ সিনেমায় অভিনয় করেছিলাম। আমাদের সবার প্রিয় সালমান শাহর অকাল প্রয়াণে এই সিনেমায় তারই চরিত্রে আমার স্থলাভিষিক্ত হয়েছিল। এরপর আর কোনদিন ছটকু ভাইয়ের সিনেমায় কাজ করা হয়ে উঠেনি। দীর্ঘ বিরতির পর তার সিনেমায় কাজ করা হচ্ছে। বিষয়টি নিয়ে আমি খুব উচ্ছ্বসিত। এছাড়া এই সিনেমায় সহশিল্পী হিসেবে আমার খুব ভাল বন্ধু পূর্ণিমাও আছে। সেটাও আমার বিশেষ ভাল লাগা।
পূর্ণিমা বলেন, ফেরদৌস এবং ছটকু ভাইয়ের আগ্রহেই মূলত এই সিনেমায় অভিনয় করা। আর ছটকু ভাই প্রবীণ গুণী চলচ্চিত্র নির্মাতা। সিনেমাটিও সরকারী অনুদানের। সবমিলিয়ে আসলে সিনেমাটিতে কাজ করা। গল্পটা ভাল লেগেছে আমার। আশা করছি সবকিছু ঠিকঠাক মতো হলে একটি ভাল সিনেমা পাবে দর্শক। ফেরদৌস জানান, নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ শীঘ্রই মুক্তি পাবে। এদিকে গেল শুক্রবার মুক্তি পেল ফেরদৌস অভিনীত মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’ সিনেমাটি।

monarchmart
monarchmart