ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

কেবিনে নেওয়া হয়েছে কৌতুক শিল্পী আবু হেনা রনিকে

প্রকাশিত: ১৬:৩৮, ২৪ সেপ্টেম্বর ২০২২

কেবিনে নেওয়া হয়েছে কৌতুক শিল্পী আবু হেনা রনিকে

কৌতুক শিল্পী আবু হেনা রনি

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ৪র্থ বর্ষপূর্তি অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক শিল্পী আবু হেনা রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানকে ক্যাবিনে স্থানান্তর করা হয়েছে। তাদের দুজনের শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে বিধায় তাদেরকে হাই ডিপেন্ডেন্সি ইউনিট (এইচডিইউ) থেকে কেবিনে নেওয়া হয়েছে বলে জানান চিকিৎসকরা।

শনিবার (২৪ সেপ্টেম্বর) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয় ডা. সামন্ত লাল সেন এ তথ্য জানান।

তিনি বলেন, তাদের দুজনের শরীরেই আজকের ড্রেসিং করা হয়েছে। শারীরিক অবস্থার অনেক উন্নতি হওয়ায় বর্তমানে তাদেরকে কেবিনেই রাখা হয়েছে।

তিনি আরও বলেন, তাদের কথাবার্তাও এখন স্বাভাবিক। স্বাভাবিকভাবেই শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন। তবে তাদেরকে আরও বেশ কিছুদিন হাসপাতালে থাকতে হবে।

গত ১৬ সেপ্টেম্বর বিকেলে গাজীপুর পুলিশ লাইনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পুলিশের ৪ সদস্য। রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানকে ওই দিনই ঢাকায় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। শ্বাসনালীসহ রনির শরীরের ২৫ শতাংশ ও জিল্লুরের ১৯ শতাংশ দগ্ধ হয়েছিল। পরবর্তীতে তাদের চিকিৎসার জন্য গঠিত হয় ১৩ সদস্যের মেডিক্যাল বোর্ড।

এসআর

monarchmart
monarchmart