ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

বিয়ের পিঁড়িতে নাদিয়া

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:৪২, ২২ জুন ২০২৪

বিয়ের পিঁড়িতে নাদিয়া

সালহা খানম নাদিয়া

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। দেশের শোবিজে তার পথচলা এক যুগ পেরিয়েছে। ২০০৮ সালে মডেলিং দিয়ে শুরু করেন ক্যারিয়ার। প্রথম দিকে টিভিসি করে পরিচিতি পান। এরপর ধীরে ধীরে নাটকের পর্দায় নিজের অবস্থান তৈরি করে নেন। বর্তমানে টিভি নাটকে প্রথম সারির অভিনেত্রীদের একজন হিসেবে বিবেচিত। শুক্রবার পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে বিয়ে সেরেছেন অভিনেত্রী। তার বরের নাম সালমান আরাফাত। তিনি মূলত মডেল। তবে তিনি একজন নাট্যশিল্পী বলে জানা গেছে। তার উঠে আসা ‘চ্যানেল আই হিরো, কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতা থেকে। তিনি এখানে সেরা ১৫ জনের একজন ছিলেন।
শুক্রবার রাতে বিয়ে সম্পন্নের খবরটি সামাজিক মাধ্যমে নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই। এদিন বেশ কয়েকটি ফেসবুক পোস্টে বিয়ের একাধিক ছবি পোস্ট করেন নাদিয়া। এ সময় নাদিয়া, তার বর সালমান ও তাদের পরিবারের সবাইকে এক আনন্দঘন মুহূর্তে ক্যামেরাবন্দি হতে দেখা যায়। 
প্রথম ছবিতে বিয়ের মঞ্চে বরের মুখোমুখি বসে থাকতে দেখা যায় নাদিয়াকে। ছবিটির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, আলহামদুলিল্লাহ! একইভাবে নাদিয়ার বরও দুজনের ছবিটি শেয়ার করে লেখেন, আলহামদুলিল্লাহ!
সামাজিক মাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করতেই খুশির জোয়ার বইতে শুরু করে তারকাসহ নাদিয়ার ভক্ত-অনুরাগীদের মনে। এ সময় জুটিকে ভালোবাসা ও অভিনন্দন জানিয়ে মন্তব্যঘর ভরিয়ে দেন তাদের শুভাকাক্সক্ষীরা। সেখানে অভিনেত্রী তাসনিয়া ফারিণকেও অভিনন্দন জানাতে দেখা যায়। এ ছাড়াও মডেল অন্তু করিম, অভিনেতা মুকিত জাকারিয়া, অভিনেত্রী শাহনাজ খুশি, মনিরা খান মিঠুসহ শোবিজ অঙ্গনের অনেককেই নাদিয়া ও সালমানকে শুভেচ্ছা জানাতে দেখা যায়। মন্তব্যঘরে পরিচালক চয়নিকা চৌধুরী লিখেছেন, অনেক শুভকামনা।
তবে ছবিতে বর-কনে দুজনকেই একেবারে সাদা পোশাকে দেখা গেছে। দুই পরিবারের সদস্য ছাড়া শোবিজের কারও উপস্থিতি চোখে পড়েনি। এই বিয়ের আনুষ্ঠানিকতা শেষে শনিবার হানিমুনেও চলে গেছেন নবদম্পতি। নাদিয়া সোশ্যাল হ্যান্ডেলের দেয়ালে প্রকাশিত সুইমিংপুলের ছবি দেখে অন্তত তাই অনুমেয়।

×