ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

জানেন কি দিয়ে পরীমণির ফ্রিজ ভর্তি?

প্রকাশিত: ১১:১১, ৩০ মে ২০২৪

জানেন কি দিয়ে পরীমণির ফ্রিজ ভর্তি?

অভিনেত্রী পরীমণি।

সাধারণ মানুষের তুলনায় অভিনয়শিল্পীদের বরাবরই স্বাস্থ্য সচেতন থাকতে হয়। নিজেদের ফিটনেস নিয়ে খুবই সিরিয়াস থাকেন তারা। বিশেষ করে অভিনেত্রীরা শরীরের মেদ জমা নিয়ে একটু বেশিই মনোযোগী হন। স্লিম ফিগার ধরে রাখতে ডায়েট থেকে শুরু করে বিভিন্ন মুখরোচক খাবার এড়িয়ে চলার চেষ্টা করেন। 

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি কী সেসবের কিছুই মানছেন না? তেমনই প্রশ্নের সৃষ্টি হয়েছে সম্প্রতি পরীর এক ভিডিওকে কেন্দ্র করে। 

গতকাল বুধবার দিবাগত রাতে হঠাৎ করেই নিজের ফেসবুক পেজে একটি ভিডিও প্রকাশ করেছেন পরীমণি। ‘আমার ফ্রিজ-এর আত্মকাহিনী’ ক্যাপশনে ওই ভিডিওতে নিজের ব্যবহৃত ফ্রিজের ভেতরকার চিত্র তুলে ধরেছেন অভিনেত্রী। মধ্যরাতে পরী তার ফ্রিজ খুলে ভক্তদের দেখান, সেখানে মূলত কী কী রয়েছে। যা দেখে রীতিমতো চমকে উঠেছেন ভক্তরাও। পুরো ফ্রিজভর্তি বাহারি সকল মিষ্টির আইটেম। 

রসগোল্লা থেকে শুরু করে মিষ্টি, দই, কেক, সন্দেশ....এমন কিছু নেই যা পরীমণির ফ্রিজে ছিল না। এই নায়িকা কতটা মিষ্টি পছন্দ করেন, সেই গোপন তথ্যই যেন ফাঁস হলো এই ভিডিওতে। 

ভক্তরাও পরীর এই ভিডিও লুফে নিয়েছেন। নায়িকার ফ্রিজে বক্স ভর্তি বিভিন্ন আইটেমের মিষ্টি দেখে নিজেদের লোভের কথা জানিয়েছেন। কেউ কেউ আবার মিষ্টি কম খাওয়ার পরামর্শ দিয়েছেন।

পরীমণি বর্তমানে ব্যস্ত রয়েছেন ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য নির্মিতব্য ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’-এর শুটিংয়ে। এর আগে বাংলাদেশ-কলকাতার যৌথ প্রযোজনায় ‘রক্ত’ ও ‘স্বপ্নজাল’ সিনেমায় কাজ করেছেন তিনি। আগামীতে ওপার বাংলার আরও বেশ কিছু প্রজেক্টে দেখা যেতে পারে এই নায়িকাকে।

এম হাসান

×