ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

কান উৎসবে নজর কাড়লেন কিয়ারা

আনন্দকণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ০০:৪৫, ২৩ মে ২০২৪

কান উৎসবে নজর কাড়লেন কিয়ারা

কিয়ারা আদবানি

বলিউড অভিনেত্রী কিয়ারা আদবানি। গত কয়েক বছরে বেশ কয়েকটি হিট ছবি দিয়েছেন। আগামী দিনে তাকে দেখা যাবে রাজনৈতিক অ্যাকশন-থ্রিলারে। যেখানে দক্ষিণী সুপারস্টার রাম চরণের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। জুনিয়র এনটিআর এবং হৃত্বিক রোশনের সঙ্গেও তাকে দেখা যাবে ‘ওয়ার ২’-তে। রণবীর সিংয়ের ‘ডন ৩’ ছবিতেও থাকছেন তিনি।

এদিকে কিয়ারা এই প্রথমবার কান ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে অংশগ্রহণ করেন। রেড সি ফিল্ম ফাউন্ডেশন উইমেন ইন সিনেমা গালায় ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছেন তিনি। ৭৭তম কান ফিল্ম ফেস্টিভ্যালে নানা পোশাকে নজর কেড়েছেন। প্রায়শই ভক্তদের সামনে সাহসী ও খোলামেলা রূপে ধরা দেন তিনি। তারই ধারাবাহিকতায় উৎসবের দ্বিতীয় দিনে তার দেখা মিলল ‘বার্বি’ পুতুলের সাজে।

তার পরনে ছিল ‘অফশোল্ডার’ সিল্কের গাউন। কালো গোলাপি গাউনের পেছনের দিকে নজর কেড়েছে বড় মাপের গোলাপি একটি বো। হাতে রয়েছে কালো নেটের গ্লাভস, মাথায় খোঁপা, আর গলায় নেকলেস। এ সময় কিয়ারা সাক্ষাৎকারে বলেন, ‘আমার জন্য এই সুযোগ খুব সম্মানজনক। আমার ক্যারিয়ারের এক দশক হতে চলেছে। আমার মনে হয়, অসাধারণ একটা সময় এই প্রাপ্তিটি হলো আমার।

প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবে আসতে পেরে এবং রেড সি ফাউন্ডেশন ফর উইমেন ইন সিনেমা কর্তৃক সম্মানিত হতে পেরে আমি আপ্লুত।’ অভিনেত্রীর এভাবে কথা বলার ধরন দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের মাঝে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

অনেকেই তার এই সাক্ষাৎকার শুনে বলেছেন, ‘কিয়ারা কি নিজেকে কিম কার্দাশিয়ান মনে করছেন?’। অনেকে আবার বলেছেন, ‘ভারতের বাইরে বেরিয়েই বিদেশী হয়ে গিয়েছেন নায়িকা।’ এদিকে কিয়ারা কান উৎসবে সাংবাদিক সম্মেলনে ভক্তদের জন্য সুখবর দেন। সিদ্ধার্থ মলহত্রের সঙ্গে ফের সিনেমা করবেন অভিনেত্রী। ২০২১-এ মুক্তি পেয়েছিল  ‘শেরশাহ’।

ওই ছবিতে প্রথম জুটি সিদ্ধার্থ মলহত্র-কিয়ারা আদবানি। এসেই সুপারহিট দুজনে। এই ছবিতেই তাদের প্রেমের সূত্রপাত। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় সেখানে তারকা দম্পতি অভিনীত ব্লকবাস্টার ছবি ‘শেরশাহ’র কথা ওঠে। তখনই সাংবাদিক সম্মেলনে সিদ্ধার্থের সঙ্গে আবার জুটি বাঁধার কথা বলেন তিনি। যদিও ছবির নাম বা কে পরিচালনা করছেন, সে কথা জানাননি। খবর প্রকাশ্যে আসতেই চওড়া হাসি অনুরাগীদের মুখে।

২০২৩-এ স্বপ্নের বিয়ে সেরেছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। তারপরেই জুটির বাস্তব রসায়ন পর্দায় ফিরিয়ে আনার আবদার ধরেছিলেন তারা। সঙ্গে সঙ্গে সেই অনুরোধে সাড়া দেননি তাঁরা। এবার সাড়া দিতেই আহ্লাদে আটখানা অনুরাগীরা। স্বাভাবিক ভাবেই মন্তব্যর বানভাসি সামাজিক পাতায়।

×