ঢাকা, বাংলাদেশ   রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

চুরি করার জন্য ডিগবাজি দিয়েছিলাম

প্রকাশিত: ১৮:৩৩, ৯ ডিসেম্বর ২০২৩

চুরি করার জন্য ডিগবাজি দিয়েছিলাম

চিত্রনায়ক জায়েদ খান

চিত্রনায়ক জায়েদ খান মঞ্চে ডিগবাজি দেওয়ার রহস্য ফাঁস করলেন। ঢাকার একটি মঞ্চে নাচতে গিয়ে হঠাৎ ডিগবাজি দেন প্রেম করব তোমার সাথে সিনেমার এই নায়ক। রাতারাতি সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। এখন তো জায়েদ খান যেখানেই যান তাকে ডিগবাজি দেওয়ার জন্য অনুরোধ করা হয়। এই ডিগবাজি তার সিগনেচার স্টাইল বলে দাবি করেছেন তিনি। 

জায়েদ খান বলেন, ডিগবাজি মানুষ পছন্দ করে ফেলছে। শাহরুখ খান যখন হাত উঁচু করে দাঁড়াতো তখন কি তিনি জানতেন এটাই হতে যাচ্ছে তার সিগনেচার স্টাইল। কোন স্টেপ কে কখন পছন্দ করে সেটা তো কারও জানা নেই। আমি তো ভাইরাল করার জন্য ডিগবাজি দেইনি।

তবে ঢাকার ডিগবাজি ভাইরাল হলেও জায়েদ আমেরিকায় শুরু করেছিলেন এটি। তিনি বলেন, আমেরিকায় একটি গানের নাচের স্টেপ ভুলে গিয়েছিলাম। যখন মিউজিকের তাল ভুলে যাই, তখন তা মিলানোর জন্য ডিগবাজি দিয়েছিলাম। চুরি করার জন্য দিয়েছিলাম। যেটা শিখে গিয়েছিলাম সেটা ভুলে যাওয়ার পর ডিগবাজি দিলাম। দেখি সেটা হিট হয়ে গেছে। এটার ধারাবাহিকতায় চলছে এখন। এটা এখন আমার সিগনেচার স্টেপ হয়ে গেছে। যেখানে যাই সবাই এটাই চায়, আমিও দেই।

এদিকে বাংলাদেশ শিল্পী সমিতির আসন্ন নির্বাচন নিয়েও কথা বলেছেন জায়েদ খান। তিনি বলেছেন, ডিপজল-রুবেল ভাইদের সঙ্গে নির্বাচন করতে চাই। আমাকে যখন ডাকবেন তখনই আমাকে পাবেন। মিশা ভাই আরও যারা সিনিয়র ভাইয়েরা আছেন তারা যে সিদ্ধান্ত নেবেন আমি সেভাবেই মেনে চলব। শুনেছি ডিপজল ভাই ও মৌসুমী আপু মিলে প্যানেল সাজাবেন। যদি তাই হয় তাহলে তাদের সর্বোচ্চ সহযোগিতা করব আমি।

 

 

এস

সম্পর্কিত বিষয়:

×