ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চলবে ২২ প্রেক্ষাগৃহে

‘সুলতানপুর’ মুক্তি পাচ্ছে আজ

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩৪, ১ জুন ২০২৩

‘সুলতানপুর’ মুক্তি পাচ্ছে আজ

‘সুলতানপুর’ সিনেমার পোস্টার

পলিটিক্যাল থ্রিলারধর্মী সিনেমা ‘সুলতানপুর’ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আজ শুক্রবার। ম্যাক্সিমাম এন্টারটেইনমেন্টের ব্যানারে এটি নির্মাণ করেছেন  সৈকত নাসির। 
সৈকত নাসির জানান, সিনেপ্লেক্সসহ মোট ২২টি হলে মুক্তি পাচ্ছে ‘সুলতানপুর’। সিনেপ্লেক্সের মধ্যে ‘সুলতানপুর’ দেখা যাবে স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শপিং মল ও মিরপুরের সনি স্কোয়ার শাখা, যমুনা ফিউচার পার্কের ব্লক বাস্টার সিনেমাস, কেরানীগঞ্জের লায়ন সিনেমাস, সিলেটের গ্র্যান্ড সিলেট মুভি থিয়েটার, গুরুদাসপুরের আনন্দ সিনেপ্লেক্স, কুষ্টিয়ার স্বপ্নিল সিনেপ্লেক্সে।
এ ছাড়া সিঙ্গেল স্ক্রিনের মধ্যে ঢাকার মধুমিতা সিনেমা, চিত্রামহল সিনেমা, আনন্দ সিনেমা, বিজিবি সিনেমা, নারায়ণগঞ্জের নিউ মেট্রো সিনেমা, কাঁচপুরের চাঁদমহল সিনেমা, চট্টগ্রামের সুগন্ধা সিনেমা, সাভারের সেনা অডিটরিয়াম, শ্রীপুরের চন্দ্রিমা সিনেমা, সিরাজগঞ্জের রুটস সিনেক্লাব, রংপুরের শাপলা সিনেমা, খুলনার সঙ্গীতা সিনেমা, সিলেটের নন্দিতা সিনেমা, বগুড়ার মম ইন, নাগরপুরের রাজিয়া সিনেমা হলে চলবে ‘সুলতানপুর’।

সীমান্তের রোমাঞ্চকর গল্পে গড়ে উঠেছে ‘সুলতানপুর’ সিনেমা। এরইমধ্যে সিনেমাটির ট্রেইলার ও দুটি গান ‘জানরে’ ও ‘বোকা মন’ বেশ সাড়া ফেলেছে। পরিচালক  সৈকত নাসির বলেন, এ সিনেমার হিরো গল্পটাই। ‘সুলতানপুর’ সিনেমাটি সীমান্তে বসবাস করা মানুষদের গল্প। এটি একটি কমার্শিয়াল সিনেমা কিন্তু সিনেমার গল্পটি খুবই শক্তিশালী। এই সিনেমা যে মেসেজ বহন করে সেটিও শক্তিশালী। মানুষকে যখন সম্মান দেওয়া হয়, ওই সম্মানকে পুঁজি করে কিভাবে ক্ষমতার অপব্যবহার করা হয়। মূলত এটাকে কেন্দ্র করেই এই সিনেমার গল্প।

×