ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

যে কারণে অজয়ের উপর রেগে আগুন কাজল

প্রকাশিত: ১১:৩৩, ২৯ মে ২০২৩

যে কারণে অজয়ের উপর রেগে আগুন কাজল

অজয় ও কাজল। 

অজয় ও কাজলের প্রায় দুই দশকের বিবাহিত জীবন। প্রেম করে বিয়ে করেছিলেন এই তারকা দম্পতি। কিন্তু প্রথম দেখায় নাকি কাজলের মনে একেবারেই ছাপ ফেলতে পারেননি অজয় দেবগন। পরে তৈরি হয় বোঝাপড়া। তা থেকে বন্ধুত্ব, প্রেম ও বিয়ে। 

বলিউডের অন্যতম সফল দম্পতি তারা। তাদের সংসারে রয়েছে দুই সন্তান। কিন্তু হঠাৎ কাজলের কী এমন হলো যে, ক্যামেরার সামনেই অজয়কে জুতোপেটা করবেন বলে বসলেন!

বছর তিনেক আগে ‘কফি উইথ কর্ণ’-এ স্বামী অজয়কে নিয়ে আসেন কাজল। এমনিতেই কর্ণের কফি কাউচে বসে বিভিন্ন সময় বেফাঁস মন্তব্য করেছেন তারকারা। যার ফলও ভুগতে হয়েছে তাদের। যদিও কাজলের ক্ষেত্রে তেমনটা হয়নি। কারণ, অন্যান্য তারকাদের মতো কখনওই বিশেষ রেখেঢেকে কথা বলতে স্বচ্ছন্দ নন এই অভিনেত্রী। 

কর্ণের শো-তে যখন অজয়কে জিজ্ঞেস করা হয়, ‘কাজলের বিপরীতে কোন অভিনেতা মানানসই?’ উত্তরে অজয় বলেন, ‘সন্তানের ভূমিকায়, না কি সমান্তরাল চরিত্রে?’ স্বামীর এমন উত্তর শুনেই রেগে যান কাজল। ক্যামেরার তোয়াক্কা না করেই তিনি বলে বসেন, ‘এবার কিন্তু জুতোপেটা করব।’ 

স্ত্রীর ওমন কথা শুনে বিন্দুমাত্র মেজাজ হারাননি অজয়। একেবারে শান্ত মাথায় সব উত্তর দেন বরং কাজলকে থামান কর্ণ। তিনি বলেন, ‘এই শো-তে এই ধরনের কথা বলা যায় না।’

অজয় এবং কাজল বিবাহবন্ধনে আবদ্ধ হন ১৯৯৯ সালে। তাদের প্রথম সন্তান নায়সার জন্ম ২০০৩ সালে এবং পুত্র যুগের জন্ম হয় ২০১০ সালে।

এমএইচ

×