ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০

বলিউড পরিচালক আমার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন

প্রকাশিত: ১১:৩০, ২৪ মে ২০২৩; আপডেট: ১১:৩১, ২৪ মে ২০২৩

বলিউড পরিচালক আমার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া বিশ্বব্যাপী সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের একজন। বলিউডে তার নৈপুণ্য দিয়ে দর্শকদের মুগ্ধ করার পর এবার সফলভাবে হলিউড দখল করেছেন এই অভিনেত্রী। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিশ্বতারকা বলেন, বলিউডে তার প্রথম দিনগুলিতে একটি চলচ্চিত্রের সেটে একবার পরিচালক তাকে অস্বস্তিতে ফেলেছিলেন। দেখতে চেয়েছিলেন তার পরনের অন্তর্বাস। পরে দুইদিন কাজ করার ছবিটি থেকে সরে এসেছিলেন তিনি।

তিনি স্মরণ করেছিলেন কীভাবে পরিচালক একটি স্ট্রাইপিং দৃশ্যের শুটিংয়ের সময় তার অর্ন্তবাস দেখতে চেয়েছিলেন। অভিনেত্রী শেয়ার করেছেন, এটি ২০০২ বা ২০০৩ সালের ঘটনা হতে পারে।

প্রিয়াঙ্কা যোগ করেছেন, তিনি আমাকে এটি বলেননি। বলেছিলেন স্টাইলিস্টের কাছে। একটি অমানবিক মুহূর্ত ছিল। অনুভূতি ছিল, আমাকে কীভাবে ব্যবহার করা যায় তার বাইরে আমি আর কিছুই নই, আমার শিল্প গুরুত্বপূর্ণ নয়,আমি কী অবদান রাখি তা গুরুত্বপূর্ণ নয়।

সম্প্রতি, অন্য এক সাক্ষাত্কারে প্রিয়াঙ্কা বলেছেন, বলিউডের রাজনীতিতে ক্লান্ত ছিলেন। তিনি ড্যাক্স শেপার্ডকে বলেছিলেন, আমাকে শিল্পের এক কোণে ঠেলে দেওয়া হয়েছিল। আমার কাছে লোকেরা আমাকে কাস্ট করেনি, আমি বলেছিলাম, আমার একটা বিরতি দরকার ছিল।

বর্তমান প্রিয়াঙ্কা সিটাডেলে তার অভিনয়ের জন্য প্রশংসা পাচ্ছেন। সিরিজটি সম্প্রতি মুক্তি পেয়েছে এবং দর্শকরা এটি পছন্দ করছেন। সিটাডেলের পরে, অভিনেত্রী তার পরবর্তী, জন সিনা এবং ইদ্রিস এলবা সহ-অভিনেতা রাষ্ট্র প্রধানের শুটিংয়ে ব্যস্ত।  শিগগিরই ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটের সঙ্গে ফারহান আখতারের জি লে জারাতে দেখা যাবে।

 এসআর

×