ঢাকা, বাংলাদেশ   রোববার ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

চাপওয়ালাতে সেহরি করলেন মৌসুমী

প্রকাশিত: ১৪:৪২, ৩০ মার্চ ২০২৩; আপডেট: ১৪:৫৫, ৩০ মার্চ ২০২৩

চাপওয়ালাতে সেহরি করলেন মৌসুমী

সেহরি করার সময় মৌসুমি ও তার পরিবার। 

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। এই নায়িকা তার স্বামী অভিনেতা ওমর সানির রেস্টুরেন্ট চাপওয়ালাতে সেহরি করেছেন। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সেহরির বেশকয়েকটি ছবি পোস্ট করেছেন ওমর সানি।  ফেসবুকে পোস্ট করা ছবিতে দেখা যায়, অভিনেত্রী মৌসুমী তার পরিবার নিয়ে চাপওয়ালাতে সেহরি করছেন। আর তাদের খাবারের আইটেমে রয়েছে কয়েক ধরনের মুখরোচক খাবার। 

এ দিকে, পোস্টে একটি ক্যাপশন জুড়ে দিয়েছেন অভিনেতা ওমর সানি। ক্যাপশনে লেখেন, ‘আজ এখন সেহরির আয়োজনে আমরা সবাই চাপওয়ালাতে, আপনারা সবাই আমন্ত্রিত।’

ওমর সানির পোস্টের কমেন্টে ইব্রাহিম মাহমুদ নামের একজন লেখেন, ‘ইফতারের সময় শেষ এখন আমন্ত্রণ করলে লাভ কি ভাই।’ তার উত্তরে সানি বলেন, ‘এই যে আপনি দেখলেন পরে আসবেন এতেই লাভ।’ কমেন্টে আরেকজন লেখেন, ‘আলহামদুলিল্লাহ এখানে একটা জিনিস দেখলাম, ভাইয়া সবার প্রশ্নের উওর দিচ্ছেন, এতো বড় সেলেব্রিটি হয়েও কোনো অহংকার নাই।’ এ ছাড়া অন্যান্য ভক্তরাও কমেন্টে ওমর সানিকে শুভ কামনা জানান এবং তার সঙ্গে খুনসুটিও করেন। 

অভিনেত্রী আরিফা পারভিন জামান মৌসুমী ১৯৭৩ সালের ৩ নভেম্বর খুলনায় জন্মগ্রহণ করেন। নব্বই দশকের শুরুর দিকে চলচ্চিত্রাঙ্গনে আবির্ভূত মৌসুমী অভিনীত প্রথম ছায়াছবি কেয়ামত থেকে কেয়ামত। যার মাধ্যমেই পরিচিতি ও সাফল্য অর্জন করেন। 

মেঘলা আকাশ (২০০১), দেবদাস (২০১৩) ও তারকাঁটা (২০১৪) চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। এ ছাড়াও তিনি ছয়বার বাচসাস পুরস্কার ও তিনবার মেরিল প্রথম আলো পুরস্কার অর্জন করেন। তিনি ২০০৩ সালের কখনো মেঘ কখনো বৃষ্টি পরিচালনার মাধ্যমে একজন চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। 

মৌসুমী ১৯৯৬ সালের ২ আগস্ট তারিখে জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানির সঙ্গে বিবাহ বন্ধনে আবন্ধ হন। বাংলাদেশের সবচেয়ে সুখী ও স্টাইলিশ তারকা দম্পতি বলা হয় তাদের। দাম্পত্য জীবনে তাদের ফারদিন এহসান স্বাধীন (ছেলে) এবং ফাইজা (মেয়ে) নামের ২টি সন্তান রয়েছে। 

এমএইচ

×