ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সালমান শাহকে নিয়ে ওয়েব সিরিজ নির্মাতাকে নোটিশ

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস

প্রকাশিত: ২১:১৭, ৬ ফেব্রুয়ারি ২০২৩

সালমান শাহকে নিয়ে ওয়েব সিরিজ নির্মাতাকে নোটিশ

সালমান শাহ

মাত্র তিন বছরের ক্যারিয়ারে ২৭টি সিনেমায় অভিনয় করেছিলেন দর্শকপ্রিয় নায়ক সালমান শাহ। ১৯৯৬ সালে ৬ সেপ্টেম্বর হঠাৎ স্বজন ও অগণিত ভক্ত-শুভাকাক্সিক্ষকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান এই নায়ক। 
এই উজ্জ্বল নক্ষত্রের মৃত্যু নিয়ে ওটিটির জন্য ‘বুকের মধ্যে আগুন’ নামে একটি ওয়েব সিরিজ নির্মাণ করেছেন পরিচালক তানিম রহমান অংশু। সিরিজটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তবে এই স্পর্শকাতর বিষয়ে সিরিজ নির্মাণে আপত্তি জানিয়ে সিরিজটি বন্ধের দাবিতে সালমান শাহর মামা আলমগীর কুমকুম নির্মাতা অংশুকে একটি লিগ্যাল নোটিস পাঠিয়ে থানায় জিডি করেছেন। 
সিলেট জজ কোর্টের আইনজীবী মোহাম্মদ মইনুল ইসলামের মাধ্যমে সোমবার এই নোটিস পাঠানো হয়। এছাড়া গত রবিবার রাতে কোতোয়ালি মডেল থানায় জিডি করা হয়।  নোটিসে বলা হয়েছে, আমার মক্কেলের ভাগ্নে সালমান শাহকে মৃত অবস্থায় তার বাসায় পাওয়া যায়। তার রহস্যজনক মৃত্যুকে একটি মহল ভিন্নভাবে প্রবাহিত করার উদ্দেশে আত্মহত্যা বলে প্রচার করে। এ নিয়ে আমার মক্কেলের দায়েরকৃত মামলা বর্তমানে আদালতে বিচারাধীন।

আমার মক্কেল গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছে যে, সম্প্রতি একটি মহল আমার মক্কেলের ভাগ্নের মৃত্যু রহস্য নিয়ে সিরিজ নির্মাণের পাঁয়তারা করছে। একটি বিচারাধীন বিষয় নিয়ে সিরিজ নির্মাণ আইনসম্মত নয়। তাই যে বা যারা সিরিজ নির্মাণের চেষ্টা করছেন, তারা এমন কর্মকাণ্ড থেকে বিরত থাকবেন। তা না হলে আমার মক্কেল আইনি ব্যবস্থা গ্রহণে বাধ্য থাকবেন।

×