ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

ভাঙ্গনের গুজব উড়িয়ে দিলেন রণবীর

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ০০:২৮, ৫ অক্টোবর ২০২২

ভাঙ্গনের গুজব উড়িয়ে দিলেন রণবীর

রণবীর সিং আর দীপিকা

শোনা যাচ্ছিল বলিউড অভিনেতা রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের সম্পর্কে নাকি তিক্ততা দেখা দিয়েছে। এমনকি, সম্পর্ক নাকি খুব শীঘ্রই ভাঙতেও পারে। সেই কারণেই নাকি ফের মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েছেন দীপিকা। বলিউড গুঞ্জনে আপাতত, এ খবরই ঘুরে বেড়াচ্ছে। গুঞ্জন শুরু হয়েছে মুম্বাইয়ের এক ট্যাবলয়েডের বিনোদন সাংবাদিকের টুইট থেকেই।

তিনিই হঠাৎ টুইট করে লেখেন, দীপিকা ও রণবীরের সম্পর্ক ভাঙ্গার কথা। এমনকি, এই সাংবাদিক তার টুইটে লেখেন, সংসারে অশান্তির কারণেই নাকি মানসিক অবসাদ এতটাই বেড়েছে দীপিকার যে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। এই টুইট ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে। রণবীর ও দীপিকার অনুরাগীরা খবরটা দেখে তো আঁতকে উঠেছেন। তবে নেটিজেনরা মনে করছেন, এই টুইট একেবারেই ভুয়া। জোর করে গুঞ্জন তৈরি করার চেষ্টা। অনেকে আবার এই সাংবাদিককে একহাত নিয়েছেন, এই ধরনের খবর তৈরি করার জন্য।
দীপিকা ও রণবীর ঘনিষ্ঠদের মতে, এই তারকা দম্পতি রয়েছে বহাল তবিয়তে। তাদের সম্পর্কে কিছুই হয়নি। এবার রণবীর নিজেই সেই গুজব উড়িয়ে দিলেন। জানিয়ে দিলেন দীপিকার ভালবাসাতেই রয়েছেন তিনি। তাদের সম্পর্কে নেই কোনও তিক্ততা। রণবীরের কাছে দীপিকা হলেন রানী।
কার্টিয়ার-এর ‘নতুন রাষ্ট্রদূত’ হিসাবে ঘোষণা হওয়ার পর, ওই ব্র্যান্ডের একটি হিরের নেকলেস পরা দীপিকা পাড়ুকোন ছবি শেয়ার করা হয়েছে ব্র্যান্ডের সামাজিক মাধ্যমের দেয়ালে। কালো এবং সাদা ছবি ওই ছবিতে দুর্দান্ত লুকে ধরা দিয়েছেন নায়িকা। বলি ডিভার স্ত্রীর এই ছবি থেকে চোখ সরাতে পারেননি রণবীর। টুইটারের পাতায় ওই ছবি টুইট করে লেখেন, ‘আমার রানী। আমাদের গর্বিত করেছ।’

monarchmart
monarchmart