ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

এবার উপস্থাপনায় বাপ্পি-অপু

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৬, ৫ অক্টোবর ২০২২

এবার উপস্থাপনায় বাপ্পি-অপু

বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস

একসঙ্গে জুটি বেঁধে সিনেমায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস। এবার তাদের দেখা যাবে উপস্থাপনায়। বাংলাদেশ টেলিভিশনের দুর্গা পূজার বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘শারদ আনন্দ’ উপস্থাপনা করেছেন এ জুটি। নাচ, গান, সেলিব্রেটি আড্ডা, ফ্যাশন শো ও তথ্যচিত্র দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। এমনটিই জানিয়েছেন অনুষ্ঠানটির প্রযোজক এল রুমা আকতার। জগদীশ এষের পরিকল্পনায় এটি গ্রন্থনা করেছেন সুমন সাহা। এবারের ‘শারদ আনন্দ’র সবচেয়ে বড় চমক থাকছে উপস্থাপনায়। প্রথমবারের মতো এটি একসঙ্গে উপস্থাপনা করেছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।
অনুষ্ঠানটির প্রযোজক আরও জানান, পূজা উপলক্ষে একটি নতুন গান তৈরি করা হয়েছে। যেটি লিখেছেন কনিষ্ক শাসমল। গোলাম সারোয়ারের সুর ও সঙ্গীতে গেয়েছেন সন্দীপন দাস, সুস্মিতা সাহা, সপ্নীল রাজীব ও অনন্যা আচার্য। এছাড়াও দ্বৈত গান গাইবেন প্রিয়াঙ্কা গোপ ও সমরজিৎ। আরতী নৃত্য পরিবেশন করবেন প্রান্তিক দেব ও তার দল। থাকছে বিশেষ আয়োজন শীবের গাজন। শীবের গাজন পরিবেশন করেছেন প্রিয়াঙ্কা সরকার ও তার দল।

পূজার আরেকটি বিশেষ আয়োজন আবীর খেলা। অনুষ্ঠানে আবীর খেলা নিয়ে আসবেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী ভাবনা। দলীয় এ নৃত্যটির নৃত্য পরিচালনা করেছেন অনিক বোস। রয়েছে সেলিব্রেটি আড্ডা। যেখানে অংশ নিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী, সাংবাদিক মুন্নী সাহা, অডিশনাল এসপি (সিআইডি) মৃণাল কান্তি সাহা ও হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ দুর্বা হালদার। সবশেষে থাকছে বাউলা ব্যান্ডের পরিবেশনায় একটি জীবনমুখী গান। ‘শারদ আনন্দ’ প্রচারিত হবে বুধবার বিজয়া দশমীতে রাত ১০টার ইংরেজী সংবাদের পর বিটিভিতে।

×