ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

নারায়ণগঞ্জে শাকিব-বুবলীর বিয়ে, গুঞ্জন বিচ্ছেদের

প্রকাশিত: ১৮:০৭, ৩০ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১৯:০৩, ৩০ সেপ্টেম্বর ২০২২

নারায়ণগঞ্জে শাকিব-বুবলীর বিয়ে, গুঞ্জন বিচ্ছেদের

বুবলী-শাকিবের সন্তান

বেবি বাম্পের ছবি প্রকাশের পর থেকেই তুমুল আলোচনায় ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলী। সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরপাক খাচ্ছিল কবে মা হলেন বুবলী? কে তার সন্তানের বাবা? এমন অনেক প্রশ্নের মধ্যেই শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শাকিব খান ও বুবলী সন্তানের সঙ্গে নিজেদের ছবি দিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন।

এদিকে, ছবি পোস্ট করায় জল্পনার অবসান ঘটেনি। সবারই কৌতুহল এখন শাকিব-বুবলীর বিয়ে নিয়ে। এ ব্যাপারে নাম প্রকাশ না করার শর্তে ঢাকাই সিনেমার জনপ্রিয় এ জুটির ঘণিষ্ঠজনরা জানান, সন্তানের খবর প্রকাশ্যে আসলেও শাকিব-বুবলী কবে বিয়ে করেছেন, তা তারাও জানেন না। 

তাদের ধারণা, ২০১৯ সালে নারায়ণগঞ্জের একটি রিসোর্টে শাকিব-বুবলী ঘরোয়াভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। কিছুদিন তাদের সম্পর্ক ভালো চললেও দীর্ঘদিন ধরেই তারা আলাদা। যোগাযোগও কম ছিল তাদের মধ্যে।

অন্যদিকে, সন্তান ও বিয়ের খবর প্রকাশ্যে আসার পরপরই শাকিব-বুবলীর বিচ্ছেদের গুঞ্জনও ছড়িয়ে পড়ে। তবে তা একেবারেই সত্য নয় বলে দাবি করেছেন বুবলীর পারিবারিক সূত্র। তারা জানিয়েছে, শাকিব খান ও শবনম বুবলীর বিচ্ছেদ হয়নি, এটা শতভাগ নিশ্চিত। তারা এখনও স্বামী-স্ত্রী। বিচ্ছেদ হওয়ার পর কেউ সন্তানের নাম ও ছবি এভাবে প্রকাশ্যে আনে না। তারা সন্তান নিয়ে ভালো আছেন।
 

এমএইচ

monarchmart
monarchmart