ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আমি পুরাই গোলাপি: প্রভা

প্রকাশিত: ২০:৩৪, ৬ জুন ২০২৩

আমি পুরাই গোলাপি: প্রভা

অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ব্যক্তিগত জীবন নিয়ে প্রায় সময়ই আলোচনা ও সমালোচনার মুখোমুখী হতে হয়েছে এই অভিনেত্রীকে। আগে অভিনয় নৈপূন্যতার মাধ্যমে সংবাদের শিরোনামে আসলেও বর্তমানে নাটকের কাজ অনেকটাই দূরে আছেন প্রভা।

অভিনেত্রী প্রভা বেশির ভাগ সময়ই দেশের বাইরে থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন পোস্ট করে ও ছবি আপলোড করে ভক্তদের মাঝে সরব থাকছেন। এরই ধারবাহিকতায় গতকাল সোমবার ইনস্ট্রাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন প্রভা।

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা লেখেন, ‘আমি পুরাই গোলাপি।’- এই ক্যাপশনের সঙ্গে মিল রেখে গোলাপি রং এর আকর্ষণীয় একটি পোশাক পড়েন ভক্তদের সামনে হাজির হোন এই নায়িকা। ভিডিওতে তাকে খুবই সুন্দর লাগছিল। 

ভিডিওটির কমেন্টে ভক্তরা এই নায়িকার সৌদর্য্যের প্রসংশা করেছেন। কেউ কেউ লিখেছেন, ‘আপনি আমার স্বপ্নের রাজকুমারী।’ কেউ লিখেছেন, এটি আমার পছন্দের কালার।

শরীয়তপুর জেলায় সাদিয়া জাহান প্রভার জন্ম ১৯৮৮ সালের ১৩ ফেব্রুয়ারি। মডেলিংয়ের মাধ্যমে তার মিডিয়া জগতে আগমন। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন। কিন্তু বিয়ে এবং বিচ্ছেদের কারণে কিছু সময়ের জন্য তার অভিনয় ও কর্মজীবন বাধাপ্রাপ্ত হয়। 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×