ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

মোশাররফ ও জুঁইয়ের ১৮ বছরের সংসার

প্রকাশিত: ২০:৩৮, ৭ অক্টোবর ২০২২

মোশাররফ ও জুঁইয়ের ১৮ বছরের সংসার

দিনটি উদযাপন করছেন মোশাররফ ও জুঁই

অভিনেতা মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁইয়ের সংসার জীবনের ১৮টি বছর পার হয়ে গেল। বিবাহবার্ষিকী উপলক্ষে রাতে ঘরোয়া আয়োজনে কেক কেটে দিনটি উদযাপন করেন তারা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অভিনেত্রী জুঁই দুটো ছবি দিয়ে ক্যাপশনে লেখেন, এমন করেই যায় যদি দিন যাক না, শুভ বিবাহবার্ষিকী মোশাররফ করিম। দেড় যুগ পূর্তি জন্য অভিনন্দন।

দীর্ঘ চার বছর প্রেমের পর ২০০৪ সালের আজকের এই দিনে জুঁইকে ভালোবেসে বিয়ে করেছিলেন জনপ্রিয় এ অভিনেতা। সে সময় মোশাররফ তার বন্ধুর সঙ্গে একটা কোচিং সেন্টার পরিচালনা করতেন ও পড়াতেন। তখন জুঁই পড়েন দশম শ্রেণিতে।

প্রি-টেস্ট পরীক্ষার আগে অথবা পরে সেই কোচিং সেন্টারে ভর্তি হয়েছিলেন জুঁই। মোশাররফ করিমের কাছে বাংলা সাহিত্য এবং ইংরেজি গ্রামার পড়তেন। এরপর এইচএসসি এলো। তখনও ওই কোচিং সেন্টারেই ভর্তি হলেন। মজার বিষয় হল এইচএসসি শেষ করে জুঁইও সেখানে পড়াতে শুরু করেন। মোশাররফ করিমও জুঁইয়ের কাছে আসার গল্পটা এমনই। 

সেই সময়কার মোশাররফের এখনকার মোশাররফের মতো  জনপ্রিয়তা ছিল না। শিক্ষক হিসেবে যোগ দেয়ার এক বছর পর থেকে মূলত ভালো লাগার আদান-প্রদান শুরু হয় তাদের। তবে বিয়েটা সহজ ছিল না। সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াতে কিছু সমস্যার মুখোমুখি হতে হয়েছে। মোশাররফের পরিবার থেকে তেমন সমস্যা ছিল না। কারণ, মোশাররফ এমনিতেই উদাসীন মানুষ। সে সংসার করবে এটা তার পরিবার ভাবতেই পারেনি! এভাবেই ধীরে ধীরে এগোতে থাকে তাদের জীবন। এক সঙ্গে পার করে দিলেন ১৮টি বছর। 

এমএইচ

monarchmart
monarchmart