ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

কলকাতায় পূজার গেটে মোশাররফ ও নিশোর ছবি

প্রকাশিত: ১৪:২৩, ৪ অক্টোবর ২০২২; আপডেট: ১৪:২৭, ৪ অক্টোবর ২০২২

কলকাতায় পূজার গেটে মোশাররফ ও নিশোর ছবি

পূজার গেটে মোশাররফ ও নিশো

সারা বাংলায় চলছে পূজার উৎসব। আর এই উৎসব উপলক্ষে বিভিন্ন কারুকার্যে কলকাতায় পূজার গেট সাজানো হয়েছে। সেই গেটে স্থান পেয়েছে বাংলাদেশের দুর্দান্ত দুই অভিনেতা মোশাররফ করিম ও আফরান নিশোর ছবি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দুটি ছবিসহ এক পোস্টে বিষয়টি জানিয়েছেন টিভি নাটক নির্মাতা আশফাক নিপুণ। তার পোস্ট দেয়া ছবিতে দেখা যায়, হইচই প্লাটফর্ম থেকে পূজার গেট সাজানো হয়েছে। আর সেই গেটে এক পাশে আফরান নিশো এবং অপরপাশে মোশাররফ করিমের ছবি লাগিয়েছে হইচই। 

এদিকে, ওই পোস্টে ছবির সঙ্গে একটি ক্যাপশনজুড়ে দেওয়া হয়। সেখানে লেখা রয়েছে, আমাদের নিজস্ব 'ওসি হারুন' (মহনগর) ও 'কায়সার' কলকাতায় দুর্গাপূজা উদযাপনে।

মহানগর
 
জানা যায়, মূলত মোশাররফ ও নিশোর ওই ছবি দুটো হলো ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে প্রকাশিত ওয়েব ধারাবাহিক নাটক ‘মহানগর’-এর। 

মোশাররফ ও নিশোর পোস্ট করা ওই ছবিতে বিভিন্নজন নানা মন্তব্য করেছেন। কেউ কেউ লিখেছেন, ‘এটা আমাদের বাংলাদেশের গর্ব।’সেই সঙ্গে করেছেন সবাই প্রশংসা।  

‘মহানগর’ ২০২১ সালের ২৫ জুন ভারত ও বাংলাদেশে মুক্তি পায়। পুলিশের উপ-পরিদর্শক মলয় কুমার (মুস্তাফিজুর নূর ইমরান) তার একজন বিশ্বস্ত তথ্যদাতার কাছ থেকে খবর পেয়েছেন যে একজন দাগী অপরাধী রাজধানীতে ফিরে এসেছে। তিনি মধ্যরাতে তার ঊর্ধ্বতন কর্মকর্তা ইনচার্জ হারুনকে (মোশাররফ করিম) সঙ্গে নিয়ে এই অপরাধীকে ধরতে বের হন। এভাবেই চলতে থাকে মহানগরের গল্প।  

এমএইচ

×