ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কুবির তিন নেতাকে মারধর, ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ

কুবি সংবাদদাতা

প্রকাশিত: ১৯:১১, ৮ মার্চ ২০২৩; আপডেট: ১৯:১৫, ৮ মার্চ ২০২৩

কুবির তিন নেতাকে মারধর, ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ

ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) তিন ছাত্রলীগের নেতাকে মারধরের ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার ও সুষ্ঠ বিচারের দাবিতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। 

বুধবার (৮ মার্চ) বিকেল ৫টায় কুমিল্লা বেলতলী বিশ্বরোডে এই অবরোধ কর্মসূচি পালন শুরু করে নেতাকর্মীরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত এখনও অবরোধ কর্মসূচী পালন করছেন নেতাকর্মীরা। 

সরজমিনে দেখা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতাকর্মীরা। অবরোধের ফলে সড়কের দুই পাশে প্রায় ৭ কিলোমিটার পর্যন্ত জ্যামের সৃষ্টি হয় মহাসড়কে। 

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ইমাম হোসেন মাছুম বলেন, দত্ত হলের তিনজন নেতাকর্মীকে মারধর করেছে খালিদ সাইফুল্লাহ হত্যা মামলার জবানবন্দি দেওয়া আসামি বিপ্লব। প্রায় তিন ঘণ্টা পরও প্রশাসন অভিযুক্তদের বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেয়নি। আমাদের দাবী একটাই, অভিযুক্তদের যত দ্রুত সম্ভব গ্রেপ্তার করা হোক।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী বলেন, বহিরাগতরা মারধর করেছে এবং পুলিশ প্রশাসন তাদের গ্রেপ্তারের চেষ্টা করছে। তবে অভিযুক্তরা গ্রেপ্তার না হওয়া পর্যন্ত রাস্তা অবরোধ করে রাখবে বলছে অবরোধকারী শিক্ষার্থীরা।

ঢাকা-চট্রগ্রাম হাইওয়ে থানার সাব ইন্সপেক্টর সোহেল রানা বলেন, শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করেছে সেক্ষেত্রে হাইওয়ে পুলিশের কিছু করার নেই। জেলা পুলিশ এখানে এসেছে এবং আমরা চেষ্টা করছি শিক্ষার্থীদের বুঝিয়ে এই অবরোধ তুলে নেওয়ার জন্য।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, গোয়েন্দাসহ আমাদের পাঁচটি টিম অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা করছি। আশাকরি দ্রুত সময়ের মধ্যে অভিযুক্তদের গ্রেপ্তার করতে সক্ষম হবো।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×