ঢাকা, বাংলাদেশ   শনিবার ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

নিশ্চিন্তে কোরবানির কমপ্লিট সল্যুশন নিয়ে এলো বেঙ্গল মিট

অর্থনৈতিক রিপোর্টার

প্রকাশিত: ০০:১২, ২ জুন ২০২৩

নিশ্চিন্তে কোরবানির কমপ্লিট সল্যুশন নিয়ে এলো বেঙ্গল মিট

আসন্ন ঈদুল আজহা ২০২৩ উপলক্ষে বেঙ্গল মিট এ বছরও চালু করল অনলাইন কোরবানি হাট

আসন্ন ঈদুল আজহা ২০২৩ উপলক্ষে বেঙ্গল মিট এ বছরও চালু করল অনলাইন কোরবানি হাট যার মাধ্যমে গ্রাহকের অর্ডার করা গরু, ছাগল এবং ভেড়াকে ইসলামী ফাউন্ডেশনের প্রতিনিধির তত্ত্বাবধানে কোরবানি সম্পন্ন করে এবং কোল্ড চেইন  বজায় রেখে ডেলিভারি করা হবে। হাটে যাওয়া, উন্মুক্ত জায়গায় কোরবানি ও মাংস প্রসেসিং এর দুশ্চিন্তা এড়াতে ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে বেঙ্গল মিট প্রতি বছর এ আয়োজন করে থাকে। বৃহস্পতিবার ঢাকায় বেঙ্গল মিটের প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে অনলাইন কোরবানির নবম বছরের আয়োজন তুলে ধরেন বেঙ্গল মিটের কর্মকর্তারা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বেঙ্গল মিটের হেড অব মার্কেটিং শেখ ইমরান আজিজ, কোরবানি প্রকল্পের প্রধান ফয়সাল আহমেদ, মানব সম্পদ বিভাগের সিনিয়র ম্যানেজার নূর মোহাম্মদ। এর আগে গত মঙ্গলবার বেঙ্গল মিটের অনলাইন কোরবানির ওয়েবসাইট www.qurbani.bengalmeat.com এর শুভ উদ্বোধন ঘোষণা করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী শ ম রেজাউল করিম। তিনি বলেন, বেঙ্গল মিটের এই অনলাইন কোরবানির উদ্যোগ স্মার্ট বাংলাদেশ নির্মাণের একটি উত্তম উদাহরণ।
হেড অব মার্কেটিং শেখ ইমরান আজিজ বলেন, ‘নিজস্ব খামার এবং চুক্তিবদ্ধ খামারিদের থেকে সোর্সিং করে নিশ্চিন্ত করা হয় রোগমুক্ত গরু, ছাগল এবং ভেড়া, এরপর ইসলামিক ফাউন্ডেশন এর প্রতিনিধির তত্ত্বাবধানে কোরবানি সম্পন্ন করে বিশ্বমানের সার্টিফাইড মিট প্রসেসিং স্ট্যান্ডার্ড ও যথাযথ কোল্ড চেইন বজায় রেখে ডেলিভারি সব মিলিয়ে বেঙ্গল মিট নিশ্চিত করে সম্পূর্ণ হালাল ও নিরাপদ কোরবানি।

×