বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাজিরপুরে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যদায় দাফন

নাজিরপুরে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যদায় দাফন

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর ॥ পিরোজপুরের নাজিরপুরে বীর মুক্তিযোদ্ধা (যুদ্ধ কালীন গ্রুপ কমান্ডার) অধ্যক্ষ এবিএম রেজাউল করিমকে (৭৫) কে রাষ্ট্রীয় মর্যদায় দাফন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় তাকে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের উত্তর-পূর্ব বানিয়ারী ঈদগাহ মাঠে রাষ্ট্রীয় মর্যদা প্রদান ও নামাজে জানাযা শেষে স্থানীয় পূর্ব বানিয়ারী গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ আল শাদীদ, থানার অফিসার ইন চার্জ মো. মাহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম বাবুল প্রমুখ।

তার এক মাত্র পুত্র র্যাবের কর্মরত বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শিহাব করিম জানান, তার পিতা গত বুধবার (২৬ জানুয়ারী) সন্ধ্যা ৬টার দিকে নিজ বাড়িতে বসে হৃদক্রিয়া যন্ত্রের কাজ বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি----রাজেউন)। মৃত্যু কালে তিনি স্ত্রী ও এক পুত্র রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম সহ স্থানীয় আ’লীগ সহ বিভিন্ন রাজনৈতিক ও সামজিক সংগঠন।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা এবিএম রেজাউল করিম মুক্তিযুদ্ধ কালীন সময়ে বিশেষ গেরিলা বাহিনীর কমান্ডার, উপজেলার মাটিভাঙ্গা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ, মাটিভাঙ্গা ইউনিয়নের দুইবারে ইউপি চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাবেক সদস্য ছিলেন।

শীর্ষ সংবাদ:
‘আন্তর্জাতিকভাবে রিফুয়েলিংয়ের জায়গা হবে কক্সবাজার’         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         লিড নিয়েছে বাংলাদেশ         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         মিস্টার ডিপেন্ডেবল মুশফিক পাঁচ হাজার রানের মাইল ফলকে         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         তেজগাঁওয়ে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         বিভিন্ন উপজেলা পরিদর্শনে যাচ্ছেন সিইসি         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস         লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা