বৃহস্পতিবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রতারক কাতারী জামাই অবশেষে গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা ॥ নাম তার শাকিল মাহমুদ আজাদ। তিনি বরুড়া উপজেলার অশ্বদিয়া গ্রামের আবু হানিফের ছেলে। তিনি কাতারে বড় মাপের ব্যবসায়ী ও চাকরিজীবী পরিচয়ে দেশের ৭টি জেলায় দরিদ্র ও অসচ্ছল পরিবারে প্রতারণার মাধ্যমে করেছেন ৭টি বিয়ে। এসব পরিবারের নিকট তিনি কাতারী জামাই হিসেবে পরিচিত। তার ওইসব শ্বশুরবাড়িসহ এলাকার লোকজনকে কাতারে নিয়ে ভাল চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে হাতিয়ে নিয়েছেন লাখ লাখ টাকা। অবশেষে বাগেরহাটের ৫ম স্ত্রী ও পরিবারের অভিযোগের প্রেক্ষিতে তাকে ধরতে অভিযানে নামে র‌্যাবের একটি টিম। মঙ্গলবার গভীর রাতে তাকে কুমিল্লার পদুয়ার বাজার বিশ^রোড এলাকা থেকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে এক প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, বিয়ে প্রতারক শাকিল মাহমুদ আজাদ (২৯) পরিচয় গোপন রেখে খুলনা, রাজশাহী, নীলফামারী, ফরিদপুর, বাগেরহাট, চট্টগ্রাম ও কুমিল্লাসহ ৭টি জেলায় দরিদ্র পরিবারকে টার্গেট করে ৭টি বিয়ে করেন। তিনি নিজেকে কাতারে বড় মাপের ব্যবসায়ী ও চাকরিজীবী পরিচয়ে সংশ্লিষ্ট এলাকায় বিভিন্নজনের সাথে প্রথমে ঘনিষ্ঠতা গড়ে তোলেন এবং হতদরিদ্র পরিবারের মাঝে দান-অনুদান প্রদান করে দানবীর ব্যক্তি সেজে এলাকার মানুষের মাঝে বিশ^াস অর্জন করতেন। এসব এলাকায় তিনি কাতারী জামাই হিসেবে পরিচিত হয়ে ওঠেন।

শীর্ষ সংবাদ:
কুমিল্লা সিটি নির্বাচনে ছয় মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা         বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ         সহসাই গ্যাস পাচ্ছেন না কামরাঙ্গীরচরের বাসিন্দারা         করোনা : ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৫         আন্দোলনের কোন বিকল্প নেই ॥ মির্জা ফখরুল         দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বৈশ্বিক অর্থনৈতিক অস্থিরতা মোকাবেলায় বিশেষ বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর         জুনের শেষ সপ্তাহে পদ্মা সেতুর উদ্বোধন : মন্ত্রিপরিষদ সচিব         হিডেন স্পাই ওয়্যারলেস কিট দিয়ে নিয়োগের প্রশ্নপত্র সমাধান, চুক্তি ১৫ লাখে         খোলাবাজারে কমেছে ডলারের দাম         ডিকভেলা আর চান্দিমালের দৃঢ়তায় নায়ক হয়ে উঠতে পারেননি তাইজুল         রন্দ্রে রন্দ্রে অনিয়ম : ভোক্তার ডিজি         অসুস্থ বন্ধুর জন্য আর্থিক সাহায্যের আবেদন জবি শিক্ষার্থীদের         শুক্রবার ভোটার তালিকা হালনাগাদ উদ্বোধন         সুনামগঞ্জের তাহিরপুরে বজ্রপাতে নিহত ৩, আহত ১৫         সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আবদুল গাফফার চৌধুরীর বর্ণাঢ্য জীবন