সোমবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় ব্যতিক্রমী পদ্ধতিতে ঠিকাদার বাছাই

নওগাঁয় ব্যতিক্রমী পদ্ধতিতে ঠিকাদার বাছাই

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁয় ব্যতিক্রমী ও স্বচ্ছ লটারী পদ্ধতিতে বাছাই করা হলো এইচবিবি (হেরিং বন্ড) কাজ সম্পন্ন করার ঠিকাদারদের।

আজ মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর প্রকাশ্যে দরপত্র গ্রহণের আয়োজন করে। জেলা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর সূত্রে জানা গেছে জেলার ১১টি উপজেলায় ১২কিমি ৮শ’ মিটার এইচবিবি রাস্তার বরাদ্দ পাওয়া গেছে। এই কাজের জন্য জেলার তালিকাভুক্ত ঠিকাদারদের কাছ থেকে দরপত্র আহ্বান করা হয়েছিল। তার ভিত্তিতে ঠিকাদার নিয়োগের বিষয়ে যেন কোন মহলের সুপারিশ করতে না হয় কিংবা কারো মাঝে দ্বিমত ধারনার জন্ম না হয় সেই লক্ষ্যে স্বচ্ছ পদ্ধতিতে ঠিকাদারদের মাঝে কাজ ভাগ করে দিতেই এমন বতিক্রমী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মাদ ইব্রাহীম, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা কামরুল আহসান, জেলার ১১টি উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, তালিকাভুক্ত জেলার সকল ঠিকাদারগন উপস্থিত ছিলেন। সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড সঠিক ভাবে বাস্তবায়ন করতে এমন ব্যতিক্রমী পদক্ষেপ আগামীতেও অব্যাহত রাখা হবে বলে জানান সংশ্লিষ্ট কর্মকর্তারা।

শীর্ষ সংবাদ:
কালোবাজারি চলবে না ॥ তালিকা নিয়ে মাঠে নামছে রেল পুলিশ         বুঝেশুনে উন্নয়ন কাজের পরিকল্পনা নিতে হবে         বিএনপিকে নিয়ম মেনেই নির্বাচনে আসতে হবে ॥ কাদের         ঢাকায় আইসিসি প্রধানের ব্যস্ত দিন         দুদুকের মামলায় হাজী সেলিম কারাগারে         সিলেট নগরীর পানি নামছে ॥ সুনামগঞ্জ হাওড়বাসীর দুর্ভোগ         দুই সন্তানসহ স্ত্রী হত্যা ॥ স্বামী আটক         বিশ্বের সবচেয়ে দামী আম চাষ হচ্ছে দেশে         সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণা ॥ জামাই-শ্বশুর আটক         দেশে কালো টাকা ৮৯ লাখ কোটি, পাচার ৮ লাখ কোটি         সব ব্যাংকারদের বিদেশ ভ্রমণ বন্ধ করলো বাংলাদেশ ব্যাংক         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         ভারত থেকে গমের জাহাজ এলো চট্টগ্রাম বন্দরে, কমছে দাম         কারাগারে হাজী সেলিম, প্রথম শ্রেণির মর্যাদা         অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ         কোভিড-১৯ : ভারত-ইন্দোনেশিয়াসহ ১৬ দেশের হজযাত্রীদের দুঃসংবাদ         বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         রাজধানীর গুলশানে দারিদ্র্য কম, বেশি কুড়িগ্রামের চর রাজিবপুরে