বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলে হত্যা মামলায় এক ভাইয়ের ফাঁসি, অন্য ভাইয়ের যাবজ্জীবন

নড়াইলে হত্যা মামলায় এক ভাইয়ের ফাঁসি, অন্য ভাইয়ের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা,নড়াইল ॥ নড়াইলে একটি হত্যা মামলার রায় ঘোষণা করেছে জেলা দায়রা জজ আদালত। আজ রবিবার সকালে এ রায় ঘোষণা করেন নড়াইল জেলা দায়রা জজ আদালতের বিচারক মুন্সি.মো.মশিয়ার রহমান।

রায়ে একজনকে ফাঁসির আদেশ ও অপরজনের যাবজ্জীবন কারাদণ্ড এবং উভয়কে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড দেয়া হয়। দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- যশোর জেলার অভয়নগর থানার কামকুল গ্রামের সোনা মোল্যার ছেলে বাছের আলী (৫৩) কে মৃত্যুদণ্ড ও তার ছোট ভাই কামাল মোল্যাকে (৪৫) যাবজ্জীবন (আমৃত্যু) কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

মামলার বিবরণে জানা গেছে, আসামি বাছের মোল্যা ও কামাল মোল্যা এজাহারকারী মো. বাবুল মোল্যার বিধবা বোন কে প্রায় উত্যক্ত করত। পরে এজাহারকারীর পুত্র রেজাউল মোল্যা আসামিদের তাদের বাড়িতে আসতে এবং বিধবা ওই মহিলা কে উত্যক্ত নিষেধ করে গত ২৬ জুন ২০১৯ তারিখ রাতে আসামিরা ভিকটিম রেজাউল এর বাড়িতে আসে এবং তাকে টানতে টানতে নিয়ে যাচ্ছিল প্রতিমধ্যে এজাহার কারী ও মঞ্জুরুলের বাড়ির উঠানে পৌঁছালে আসামি কামাল মোল্যা লাঠি দিয়ে রেজাউল এর মাথায় আঘাত করে,পরে অপর আসামি বাছের মোল্যা লোহার পেরেক লাগানো বাঁশ দিয়ে তার বাম কানের উপরে আঘাত করে এতে সে মারাত্মক জখম হয়। এরপর এজাহারকারী ও সাক্ষীদের হৈ চৈ শুনে আসামীরা তাকে ফেলে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পল্লী চিকিৎসক কাছে নিয়ে যাওয়া হয় পরে সেখান থেকে নড়াইল সদর হাসপাতাল এ চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্যে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল এ নেয়া হলে পরদিন ২৭ জুন তারিখে তার মৃত্যু হয়।

এ ঘটনায় রেজাউলের পিতা রাবুল মোল্যা নড়াইল সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ শুনানি শেষে রবিবার এ রায় দেন বিচারক। এছাড়া জব্দকৃত আলামত রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত করার নির্দেশ দেয়া হয়।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস