বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে নেতাকর্মী নিয়ে মেয়রের থানা ঘেরাও

মুন্সীগঞ্জে নেতাকর্মী নিয়ে মেয়রের থানা ঘেরাও

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও শহর ছাত্রলীগ সাধারণ স¤পাদকের বিরুদ্ধের অভিযোগ গ্রহণ না করার দাবিতে কয়েক শ’ নেতাকর্মী নিয়ে মুন্সীগঞ্জ সদর থানায় ঘেরাও করেন পৌর মেয়র হাজী মো. ফয়সাল বিপ্লব। বুধবার দুপুরে থানা ঘেরাও এর খবর শুনে থানায় ছুটে আসেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিনহাজুল আবেদীন।

এ সময় নেতাকর্মীরা থানা কম্পাউন্ডে ঢুকে সাজ্জাত হোসেন সাগরের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ না করার বিভিন্ন প্রকার ম্লোগান দেয়।

এই সময় মেয়রের সঙ্গে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান হোসেল ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও আরেক প্যানেল মেয়র সোহেল রানা রানু, ৬নং ওয়ার্ড কাউন্সিলর সাত্তার মুন্সী প্রমুখ।

তবে থানা ঘেরাওয়ের বিষয়ে ভিন্ন কথা বলেছেন পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব বলেন, “আমি নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করতে থানায় গিয়েছি।”

এদিকে থানা ঘেরাওয়ের বিষয় অস্বীকার করে মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. আবু বক্কর সিদ্দিক বলেন, পৌর মেয়র এসেছিলেন প্যানেল মেয়র ও কাউন্সিলর সাজ্জাত হোসেন সাগরের বিরুদ্ধে থানায় দায়ের করা অভিযোগের বিষয়টি সম্পকে জানার জন্য।

পুলিশ জানায়, অহিদুজ্জামান বাবুল গত মঙ্গলবার তার বাড়ি পাঁচঘড়িয়া কান্দি থেকে শহরে যাওয়ার সময় প্যানেল মেয়র সাজ্জাদ হোসেন সাগর কয়েকজন নিয়ে পথরোধ করে মারধর করে। পরে পুলিশ তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেন অহিদুজ্জামান বাবুল। এদিকে সাজ্জাত হোসেন সাগরের পক্ষ থেকে পাল্টা আরেকটি অভিযোগ দায়ের করা হয়। ওসি জানান, দুটি অভিযোগই তদন্তনাধীন ।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস