সোমবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নবাবগঞ্জে টিকা নেওয়া হলোনা স্কুলছাত্র হুমায়ুনের, পথেই গেল প্রাণ

নবাবগঞ্জে টিকা নেওয়া হলোনা স্কুলছাত্র হুমায়ুনের, পথেই গেল প্রাণ

সংবাদদাতা,(বিরামপুর), দিনাজপুর ॥ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে করোনাভাইরাসের টিকা নিতে যাওয়ার সময় ট্রলির ধাক্কায় হুমায়ুন কবির(১৫) নামের এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন আরো দুই শিক্ষার্থী।

আজ সোমবার বেলা ১১ টার দিকে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা ভাদুরিয়া-দাউদপুর সড়কের আখিরা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত হুমায়ুন উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের শিবরামপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে সে হেলেঞ্চা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। হেলেঞ্চা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিপি আরা বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রধান শিক্ষক লিপি আরা বলেন,‘ হুমায়ুন ও তার দুই বন্ধুসহ ব্যাটারিচালিত ইজিবাইকে চড়ে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে যাচ্ছিল। ইজিবাইকটি আখিরা এলাকায় আসলে হুমায়ুন ইজিবাইক থেকে নেমে পড়েন। পরে আবার ইজিবাইকের ডানদিকের রড ধরে ঝুলতে ঝুলতে ইজিবাইকে উঠছিলেন। এসময় একই দিক থেকে আসা একটি বালুবাহী ট্রলি ইজিবাইকটিকে ধাক্কা দিলে ইজিবাইকটি উল্টে গিয়ে তার নিচে চাপা পড়ে হুমায়ুন কবির। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, ঘটনা জানতে পেরে নিহত ওই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের স্বজনরা এসেছেন। এব্যাপারে একটি মামলার প্রক্রিয়া চলমান। তবে ট্রলিটিকে আটক করা সম্ভব হয়নি।

শীর্ষ সংবাদ:
সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে গণতন্ত্র প্রতিষ্ঠার পথ সুগম হয়’         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         অর্থ পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে সরকার : তথ্যমন্ত্রী         ভারতের রপ্তানি নিষেধাজ্ঞায় বিশ্বব্যাপী বেড়েছে গমের দাম         পি কে হালদারের দুই কোম্পানির শেয়ারের দাম বাড়ল লাফিয়ে         ৮ পদের ওষুধের নিবন্ধন বাতিল করলো ঔষধ প্রশাসন         পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা         করোনা : ২৪ ঘণ্টায় কারও মৃত্যু হয়নি         ইভ্যালির রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         আশুলিয়ায় কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি, গ্রেফতার ১         ৬৫ দিন মাছ ধরা বন্ধ : তিন লাখ জেলের জন্য বরাদ্দ পৌনে ১৭ হাজার টন চাল         চলতি সপ্তাহে আত্মসমর্পণ করছেন না হাজী সেলিম         ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’         নিবন্ধন ছাড়া কেউ ব্যবসা করতে পারবে না ॥ তাপস         আমরা বৈশ্বিক সমস্যার মধ্যে আছি ॥ বাণিজ্যমন্ত্রী         দেশে ফিরতে চান পি কে হালদার         সম্রাটের উন্নত চিকিৎসা দরকার ॥ বিএসএমএমইউ         স্পেনকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর