শুক্রবার ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে দুই নারীর অস্বাভাবিক মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথক স্থানে দুই নারীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এর মধ্যে গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চের ফুটপাত থেকে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার হয়েছে। শ্যামপুরে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চের ফুটপাত থেকে অজ্ঞাত (৬০) এক বৃদ্ধার মরদেহ উদ্ধার হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় পুলিশ সেখান থেকে প্রথম তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পল্টন থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ এনামুল বলেন, স্থানীয়দের বরাত দিয়ে এএসআই এনামুল জানান, ওই বৃদ্ধা ভবঘুরে প্রকৃতির। তিনি ওই এলাকার ফুটপাতে থাকতেন। রবিবার রাতে যে কোন সময় অসুস্থতার কারণে ফুটপাতে অচেতন অবস্থায় পড়েছিল। পরে আজ (সোমবার) সকালে সংবাদ পেয়ে মহানগর নাট্যমঞ্চের ফুটপাতে ওই মহিলাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, বার্ধ্যকজনিত কারণে তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসলে ঘটনা জানা যাবে। তদন্ত চলছে। তার পরিচয় শনাক্তের জন্য সিআইডির একটি দল তার ফিঙ্গারপ্রিন্ট নিয়েছে।

এক গৃহবধূর আত্মহত্যা ॥ রাজধানীর শ্যামপুরে পারিবারিক কলহের জের ধরে সেতু রানী ঘোষ (২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তিনি মুন্সীগঞ্জ জেলার শিবু ঘোষের মেয়ে। শ্যামপুরের হরিচরণ রোডের ৪১/২ নম্বর বাসার তৃতীয় তলায় সপরিবারে ভাড়া থাকতেন তিনি।

শীর্ষ সংবাদ:
লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন         দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         জাতির পিতা হত্যার পর কবি, আবৃত্তিকাররাই প্রতিবাদ করেছেন         দেশে করোনার চেয়ে অসংক্রামক রোগে মৃত্যু বেশি         নায়ক না ভিলেন-শিল্পীরা কাকে বেছে নেবেন?         রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের নেপথ্যে কে- বের হয়ে আসছে         পরপর দু’বছর দেশসেরা, সিএমপির গতি আরও বাড়বে         দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম