সোমবার ১১ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘একদিন কাঁদবা তুমি’ দিয়ে সালমার বছর শুরু

‘একদিন কাঁদবা তুমি’ দিয়ে সালমার বছর শুরু

স্টাফ রিপোর্টার ॥ ক্লোজআপ ওয়ানখ্যাত কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। সঙ্গীতবিষয়ক এই প্রতিযোগিতায় সালমা ছিলেন সবচেয়ে কনিষ্ঠ প্রতিযোগী। কিন্তু ‘ও মোর বানিয়া বন্ধুরে একটা তাবিজ বানাইয়া দে’ গানটি গেয়ে জয় করে নেন শ্রোতাহৃদয়। এর পর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। করোনার কারণে বেশ কিছুদিন স্টেজ প্রোগাম থেকে দূরে থাকলেও নিয়মিত নতুন গানের ভিডিও প্রকাশ করছেন তিনি। সম্প্রতি বেশ কয়েকটি নতুন গানে কণ্ঠ দিয়েছেন কুষ্টিয়ায় জন্ম নেয়া এই লোকগানের শিল্পী। নতুন বছরে প্রথম কোন গানে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ানখ্যাত কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। ‘একদিন কাঁদবা তুমি’ শিরোনামের গানটির কথা লিখেছেন এন আই বুলবুল। ফারুক শিমুলের সুরে এটির সঙ্গীত পরিচালনা করেছেন রোহান রাজ। সম্প্রতি রাজধানীর একটি রেকর্ডিং স্টুডিওতে নতুন এই গানটিতে কণ্ঠ দিয়েছেন সালমা। এ প্রসঙ্গে সালমা বলেন, স্টেজ শোর ব্যস্ততার কারণে গেল কিছুদিন নতুন গানের রেকর্ড কম করেছি। এ গানের মধ্য দিয়ে নতুন বছরের গান শুরু করেছি। নতুন বছরের প্রথম গানটি সত্যি দারুণ হয়েছে। কথা ও সুর দুটোই সবার ভালো লাগবে।

এন আই বুলবুল বলেন, নতুন বছরের প্রথম গানটি আমার পছন্দের শিল্পীর কণ্ঠে রেকর্ড করতে পেরে ভালো লাগছে। গানের কথায় শ্রোতারা ভিন্নতা পাবেন। আশা করছি, এটি সবার জন্য উপভোগ্য একটি গান হবে। শীঘ্রই গানটি প্রকাশ পাবে বলে জানিয়েছেন সালমা।

শীর্ষ সংবাদ:
স্বাধীনতা রক্ষা করতে হবে         সিরাজগঞ্জে তিন এমপি, হবিগঞ্জে ১০ বিচারকের করোনা শনাক্ত         বিনা নোটিসে উচ্ছেদ করা হবে ॥ মেয়র আতিক         সখ্য গড়ে আপত্তিকর ছবি তুলে প্রতারণা করত ওরা         দায়িত্বশীল আচরণ ও বক্তব্য দিন- বিএনপি নেতাদের কাদের         শহীদ মিনারে ফুল দিতে টিকা সনদ ও মাস্ক বাধ্যতামূলক         করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন