বৃহস্পতিবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘একদিন কাঁদবা তুমি’ দিয়ে সালমার বছর শুরু

‘একদিন কাঁদবা তুমি’ দিয়ে সালমার বছর শুরু

স্টাফ রিপোর্টার ॥ ক্লোজআপ ওয়ানখ্যাত কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। সঙ্গীতবিষয়ক এই প্রতিযোগিতায় সালমা ছিলেন সবচেয়ে কনিষ্ঠ প্রতিযোগী। কিন্তু ‘ও মোর বানিয়া বন্ধুরে একটা তাবিজ বানাইয়া দে’ গানটি গেয়ে জয় করে নেন শ্রোতাহৃদয়। এর পর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। করোনার কারণে বেশ কিছুদিন স্টেজ প্রোগাম থেকে দূরে থাকলেও নিয়মিত নতুন গানের ভিডিও প্রকাশ করছেন তিনি। সম্প্রতি বেশ কয়েকটি নতুন গানে কণ্ঠ দিয়েছেন কুষ্টিয়ায় জন্ম নেয়া এই লোকগানের শিল্পী। নতুন বছরে প্রথম কোন গানে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ানখ্যাত কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। ‘একদিন কাঁদবা তুমি’ শিরোনামের গানটির কথা লিখেছেন এন আই বুলবুল। ফারুক শিমুলের সুরে এটির সঙ্গীত পরিচালনা করেছেন রোহান রাজ। সম্প্রতি রাজধানীর একটি রেকর্ডিং স্টুডিওতে নতুন এই গানটিতে কণ্ঠ দিয়েছেন সালমা। এ প্রসঙ্গে সালমা বলেন, স্টেজ শোর ব্যস্ততার কারণে গেল কিছুদিন নতুন গানের রেকর্ড কম করেছি। এ গানের মধ্য দিয়ে নতুন বছরের গান শুরু করেছি। নতুন বছরের প্রথম গানটি সত্যি দারুণ হয়েছে। কথা ও সুর দুটোই সবার ভালো লাগবে।

এন আই বুলবুল বলেন, নতুন বছরের প্রথম গানটি আমার পছন্দের শিল্পীর কণ্ঠে রেকর্ড করতে পেরে ভালো লাগছে। গানের কথায় শ্রোতারা ভিন্নতা পাবেন। আশা করছি, এটি সবার জন্য উপভোগ্য একটি গান হবে। শীঘ্রই গানটি প্রকাশ পাবে বলে জানিয়েছেন সালমা।

শীর্ষ সংবাদ:
সিলেটে রেকর্ড বন্যা         নির্বাচনী মাঠে নামুন, কেউ ভোট কেড়ে নেবে না         আস্থার সঙ্কটে খাদের কিনারে শেয়ারবাজার         প্রথম বাংলাদেশী হিসেবে টেস্টে ৫ হাজার রান মুশফিকের         ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, ডাক্তারসহ আটক ৪         রাইস ব্র্যান ও সরিষার তেল উৎপাদন বাড়ানো হবে         পর্যটকদের জন্য ব্যবস্থা থাকবে, প্রাকৃতিক সৌন্দর্য যেন নষ্ট না হয়         নিত্যপণ্যের বাজার আরও টালমাটাল হওয়ার আশঙ্কা         কান চলচ্চিত্র উৎসবে আজ দেখানো হবে ‘মুজিব’ সিনেমার ট্রেইলার         দেশের অর্থনীতিতে অস্থিতিশীল অবস্থা তৈরি হয়েছে         অপরিপক্ব লিচুতে ভরে গেছে দিনাজপুরের বাজার         মোবাইল চুরি, ছিনতাই চক্রে ব্যবসায়ী ও টেকনিশিয়ান         নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল