শুক্রবার ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বন্ধ হচ্ছে বলিউড সিনেমার শূটিং

বন্ধ হচ্ছে বলিউড সিনেমার শূটিং

সংস্কৃতি ডেস্ক ॥ কোভিড সংক্রমণ বেড়েছে ভারতে। ফলে বেশকিছু বড় বাজেট ও বড় তারকাদের শূটিং বন্ধ হচ্ছে বলিউডে। তারকা অভিনেতা ও কলাকুশলীরা ঝুঁকি নিতে চাচ্ছেন না। শনিবার দুবাইভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমস জানিয়েছে, দিল্লীতে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত যশ রাজ ফিল্মসের ‘টাইগার ৩’ সিনেমার শূটিং বাতিল করা হয়েছে। সিনেমার কাজ শেষ করতে মুম্বাই থেকে দিল্লী যাওয়ার কথা ছিল দুই সুপারস্টার ও টিমের অন্য সদস্যদের। ওমিক্রনের কারণে তা বাতিল হয়েছে। কিছুদিন আগে শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম অভিনীত ‘পাঠান’ সিনেমাটিরও শূটিং বন্ধ হয়েছে একই কারণে। ‘টাইগার ৩’ এবং ‘পাঠান’ সিনেমা দুটির কাজ আবার কবে শুরু হবে, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। সূত্রের বরাত দিয়ে খালিজ টাইমস জানিয়েছে, প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস প্রথমে ‘পাঠান’ সিনেমাটি মুক্তি দিতে চেয়েছিল। আর তার কয়েক মাস পরই মুক্তি পেত ‘টাইগার ৩’। ‘পাঠান’ অক্টোবরে আর ‘টাইগার ৩’ ক্রিসমাসে আসার কথা ছিল। শূটিংয়ে দেরি হওয়ায় সিনেমা দুটি মুক্তি পাবে ২০২৩ সালে।

তেলেগু সিনেমা ‘অর্জুন রেড্ডি’খ্যাত অভিনেতা বিজয় দেবারাকোণ্ডার অভিনীত সিনেমা ‘লিগার’। বড় বাজেটের সিনেমাটিরও শূটিং বাতিল হয়েছে। বিজয় টুইট করে জানিয়েছেন, আপাতদৃষ্টিতে এটি করোনার আরেকটি ঢেউ।

শূটিং বাতিল করা হয়েছে। ২০২০ সালের মার্চে কোভিডের কারণে সিনেমাটির শূটিং বাতিল হয়েছিল। আরেকটি বড় চলচ্চিত্র ‘রকি অর রানি কি প্রেম কাহানি’, এ সিনেমাটিও ধাক্কা খেয়েছে। রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত সিনেমাটির একটি গানের চিত্রগ্রহণ করার কথা ছিল সোমবার, মুম্বাই ফিল্ম সিটিতে। চলমান সঙ্কটের কারণে এটিও বাতিল হয়েছে।

শীর্ষ সংবাদ:
তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে         ওয়ারীতে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যাত্রী হত্যা         বিএনপি কখনও লবিস্ট নিয়োগের প্রয়োজন বোধ করেনি         অবশেষে চট্টগ্রামে হচ্ছে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ, জাদুঘর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে