বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাটহাজারীতে ধর্ষণের অভিযোগে সৎ পিতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মীরেরখিল এলাকায় সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র্যা ব। ইব্রাহিম হোসেন পারভেজ (৩৫) নামের এ ব্যক্তি উপজেলার ফটিকা গ্রামের বাসিন্দা। শুক্রবার সকালে র্যা বের একটি টিম তাকে পাকড়াও করে।

র্যা ব জনসংযোগ বিভাগ সূত্র জানায়, হাটহাজারী উপজেলার মধ্যম মিরেরখিল এলাকার এক নারী তার দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে তার কন্যাকে ধর্ষণের অভিযোগ করে। দশম শ্রেণীর শিক্ষার্থী এই মেয়ে তার প্রথম স্বামী অর্থাৎ পিতার সঙ্গে বসবাস করে। স্কুল বন্ধ থাকায় মায়ের ভালবাসা পেতে সে এসেছিল তার সৎ পিতার বাড়িতে। বেড়াতে এসে সে অশালীন আচরণ পেতে থাকে। সৎ পিতা গত ৫ জানুয়ারি সকালে মাকে জোর করে ঘর থেকে বের করে দিয়ে সৎ কন্যাকে ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে মা এবং আশপাশের লোকজন ছুটে আসে। একপর্যায়ে মেয়ে যৌন নির্যাতনের শিকার হওয়ার কথা জানায়। র্যা বের একটি টিম অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার এবং ধর্ষক ইব্রাহিম পারভেজকে আটক করে। জিজ্ঞাসাবাদে সে মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের কথা স্বীকার করে।

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে         ৪৩তম বিসিএস প্রিলির ফল প্রকাশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         শাজাহান খানের মেয়েকে বিয়ে করলেন এমপি ছোট মনির         সাকিব আল হাসানের পিপলস ব্যাংকের আবেদন বাতিল         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         ঠিকাদারি কাজে এফবিআই’র সাজাপ্রাপ্ত প্রতিষ্ঠান!         ক্ষমা চাইলেন টাকা ছুড়ে দেওয়া সেই বিদেশি         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         যুক্তরাষ্ট্রে ফেডারেল কোর্টের প্রথম মুসলিম বিচারক হচ্ছেন বাংলাদেশি নুসরাত         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান