রবিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অপরাজিত গ্রুপসেরা বসুন্ধরা কিংস

  • স্বাধীনতা কাপ ফুটবল

স্পোর্টস রিপোর্টার ॥ স্বাধীনতা কাপ ফুটবলের একাদশতম আসরের গ্রুপ পর্বের খেলা শেষ হলো বুধবার। ফলে চূড়ান্ত হয়ে গেছে কোয়ার্টার ফাইনালে ওঠা আটটি দল। অষ্টম ও সর্বশেষ দল হিসেবে শেষ আটে নাম লিখিয়েছে বাংলাদেশ পুলিশ ফুটবল দল। তবে এজন্য তাদের কমলাপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচের দিকে তাকিয়ে থাকতে হয়েছে, যে ম্যাচে তারা খেলেনি। দ্বিতীয় ম্যাচে বসুন্ধরা কিংস ৩-০ গোলে চট্টগ্রাম আবাহনী লিমিটেডকে হারানোয় কপাল খুলে যায় পুলিশের। কেননা নৌবাহিনী, পুলিশ এবং চট্টগ্রাম আবাহনীর সমান ২ পয়েন্ট হলেও (৩ ম্যাচে) গোল গড়ে এগিয়ে থাকায় পুলিশই হয়েছে এই গ্রুপের (গ্রুপ-ডি) রানার্সআপ। আর পূর্ণ ৯ পয়েন্ট নিয়ে সবার আগেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছিল বর্তমান চ্যাম্পিয়ন কিংস। এই গ্রুপে অপরাজিত আছে তারা।

আগেই শেষ আটে খেলা নিশ্চিত হয়ে যাওয়ায় বুধবারের ম্যাচে কিংস তাদের দ্বিতীয় দলকে খেলায়। কিন্তু তাতেও এর কোন ফায়দা নিতে পারেনি একবারের শিরোপাধারী চট্টগ্রাম আবাহনী। বিজয়ী দলের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রবিনহো (২২ মিনিটে), বসনিয়ান উইঙ্গার মোঃ ইব্রাহিম (৮৩ মিনিটে) এবং ফরোয়ার্ড মতিন মিয়া (৮৮ মিনিটে) ১টি করে গোল করেন। ৮০ মিনিটে বক্সের বাইরে থেকে বল ধরায় সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন বিজিত দলের গোলরক্ষক আজাদ হোসেন।

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর