শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টরোন্টোতে ইংরেজী নববর্ষ আয়োজন

টরোন্টোতে ইংরেজী নববর্ষ আয়োজন

অনলাইন রিপোর্টার ॥ কানাডার টরোন্টোতে আগামী ৩১ শে ডিসেম্বর সন্ধ্যা ৭ টায় কেনেডি কনভেনশন সেন্টারে ইংরেজী নববর্ষ উদযাপিত হবে। বছরের সেরা এই জাকজমকপূর্ণ অনুষ্ঠানটির আয়োজনে কানাডা-বাংলাদেশ চেম্বার অফ কমার্স এবং হাকিম খান। অনুষ্ঠানের নাম "NEW YEARS EVE CELEBRATION, WELCOMING 2022"

সাম্প্রতিক করোনা পরিস্থিতির জন্য গত দুই বছর টরোন্টোতে বড় পরিসরে কোনো ইভেন্টের আয়োজন হয়নি বলে জানা গেছে। তবে বর্তমানে স্বাস্থবিধি মেনে ধারণ ক্ষমতার চাইতে কম সংখ্যক অতিথি নিয়ে আয়োজনটির কাজ এগিয়ে চলছে।

এ ব্যাপারে আয়োজনটির ইভেন্ট কোঅর্ডিনেটর ও উপস্থাপিকা অজন্তা চৌধুরীর সাথে কথা হলে তিনি জনকণ্ঠকে জানান ‘গতানুগতিক অনুষ্ঠানের বাইরে, এবার ভিন্নভাবেই অনুষ্ঠানটির উপস্থাপন করা হবে। লাইভ মিউজিক তো থাকছেই, সাথে থাকবে এমন কিছু চমক যা নতুন বছরের সন্ধ্যাটা আকর্ষণীয় করে তুলবে। দর্শকশ্রোতাদের অংশগ্রহণে একটি ব্যাতিক্রমী অনুষ্ঠান উপহার দেবার জন্য "NEW YEARS EVE CELEBRATION, WELCOMING 2022"

এর আয়োজক কমিটি কাজ করে চলেছে। আয়োজনটি ইতিমধ্যেই টরোন্টোতে বসবাসরত প্রবাসীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপিনা সৃষ্টি করেছে। "উৎসব আনন্দে, আসুন মিলি প্রাণের টানে।" শ্লোগানটিকে সামনে রেখে উৎসবমুখর এক পরিবেশে মনে রাখার মতো নববর্ষ আয়োজন হবে বলে জানান আয়োজক কমিটি। নির্দিষ্ট প্রবেশমূল্যর টিকিটে পুরো আয়োজনটি কানাডায় বসবাসরত বাঙালীদের জন্য উপভোগের ব্যবস্থা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনায় প্রাণ গেলো আরও ২১ জনের         বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় দরপতন, কমেছে রূপা ও প্লাটিনামের দামও         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         আইপি টিভির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা : জসীম উদ্দিন         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         ভূমধ্যসাগরে মারা যাওয়া ৭ জনের নৌকায় ২৮৭ জনের মধ্যে ২৭৩ জনই বাংলাদেশি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়নি কোনো রোগী         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ৮৭১ জনের মৃত্যু         নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাতে একাদশে ভর্তির ফল         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল