বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে বাসচাপায় বাবা-ছেলেসহ তিনজন নিহত

  • যশোর ও নওগাঁয় প্রাণ গেল দুই যুবকের

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় বাইক আরোহী বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে জেলার গোদাগাড়ী ও রাজশাহী নগরীতে পৃথক এ দুর্ঘটনা ঘটে। এরমধ্যে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিজয়নগর বাঁশলিতলা নামক স্থানে বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলের মৃত্যু হয়। সকাল সোয়া ৯ টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে দেওপাড়া ইউনিয়নের বাঁশলিতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ছেলেকে স্কুলে পৌঁছে দেয়ার জন্য মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়েছিলেন বাবা। এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের উপরে উঠে গেলে বাবা ও ছেলে দুজনেই নিহত হন ।

নিহত বাবার নাম সাজু মিয়া (৪০) ও ছেলের নাম আব্দুল্লাহ আলিফ (১২)। সাজু মিয়া দীপশিখা নামের একটি এনজিও গোদাগাড়ী উপজেলার বিজয়নগর শাখায় কর্মরত ছিলেন। নিহত আব্দুল্লাহ আলিফ স্থানীয় রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ছিল। তাদের বাড়ি দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নন্দনপুর গ্রামে।

এদিকে একইদিন রাজশাহী নগরীর বিমান চত্বরের সামনে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেল আরোহীর মাথা বিচ্ছিন্ন হয়ে থেতলে যায়। নিহতের নাম নাজমুল। তিনি তানোর উপজেলার বিল্লী বাজার এলাকার পল্লী চিকিৎসক ছিলেন। তার বাবার নাম মোকছেদ আলী। তানোরের বিল্লি বাজারে তার ফার্মেসির দোকান ছিল।

সড়কে প্রাণ গেল দুই যুবকের ॥ স্টাফ রিপোর্টার যশোর থেকে জানান, বাহাদুরপুরে শামিম হোসেন (২৫) ও নওগাঁর পোরশায় শুভ (২২) নামে দুই যুবক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। বুধবার রাত ও বৃহস্পতিবার এসব দুর্ঘটনা ঘটে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

যশোরে ট্রাকের ধাক্কায় শামিম হোসেন (২৫) নামে এক মোটরসাইকেল চালক ও তার চাচাত ভাই নয়ন গুরুতর আহত হয়েছেন। শামিম যশোর সদরের নতুনহাট এলাকার মোমিনউদ্দিনের ছেলে এবং নয়ন শহরের পালবাড়ি কাজীরঘাট এলাকার হাসান আলীর ছেলে। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে যশোর-মাগুরা মহাসড়কের বাহাদুরপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নওগাঁ ॥ পোরশায় বুধবার রাতে সড়ক দুর্ঘটনায় শুভ নামে আরেক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার মশিদপুর ইউনিয়নের শিসা নসিঙ্গাহার গ্রামের এনামুল হকের ছেলে। জানা গেছে, শুভ তার মোটরসাইকেলে স্থানীয় ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে বাজারে ফিরছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা ঘাতক ট্রাক্টর আটক করলেও চালক পালিয়ে যায়।

বালুবাহী ট্রলির চাপায় মালিক নিহত ॥ নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর থেকে জানান, বালুবাহী ট্রলির চাপায় মোঃ রুবেল আকন(২৫) নামে এক ট্রলির মালিক নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় কালকিনি সদরের বড়ব্রিজ নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত রুবেল আকন শিকারমঙ্গল ইউনিয়নের পশ্চিম শিকারমঙ্গল গ্রামের আয়নাল আকনের ছেলে।

শীর্ষ সংবাদ:
ইউক্রেনে সেনা সদস্যের গুলিতে পাঁচজন নিহত         অসংখ্য স্প্লিন্টার দেহে নিয়ে বেঁচে আছেন আব্দুল্লাহ সরদার         হবিগঞ্জে বৈদ্যের বাজার ট্র্যাজেডির ১৭ বছর         ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ে পৌঁছানো যায়’         ‘বাংলাদেশের চলমান ঘটনা গভীরভাবে পর্যবেক্ষণ করছে ইইউ’         আফ্রিকান নেশন্স কাপে মিসর কোয়ার্টার ফাইনালে         অনৈতিক কার্যকলাপ ॥ হাইকমিশনের প্রথম সচিব ঢাকায় ফেরত         গত ২৪ ঘন্টায় মমেক হাসপাতালে করোনায় ৪ জনের মৃত্যু         ইসি গঠন আইন পাসের কার্যক্রম শুরু         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ১০ হাজার ২২১ জন         সংস্কৃতি প্রতিমন্ত্রী সস্ত্রীক করোনায় আক্রান্ত         অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর         দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে         বিএনপি ৮ লবিস্ট নিয়োগ দিয়েছিল         ওমিক্রন মোকাবেলায় আসছে নতুন গাইডলাইন         রাজধানীসহ কোন কোন এলাকায় ভারি বৃষ্টি, জনদুর্ভোগ         অপরাধ দমনে কাজের স্বীকৃতি পেল পুলিশের বিভিন্ন ইউনিট         অর্থ পাচার রোধে দক্ষিণ কোরিয়ার মতো কঠোর আইন প্রয়োজন         এগিয়ে চলাকে স্তব্ধ করতে নানা ষড়যন্ত্র চলছে