মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডি কাপলড সিরিজে মাধবনের সঙ্গে দেখা যাবে মীরকে

ডি কাপলড সিরিজে মাধবনের সঙ্গে দেখা যাবে মীরকে

অনলাইন ডেস্ক ॥ এ বার মীর আফসার আলি বলিউডে একটি সিরিজে অভিনয় করছেন। মঞ্চ, রেডিয়ো, ছোট পর্দায় সঞ্চালনার পরে বড় পর্দাতেও ক্রমশ আধিপত্য বিস্তার করেছেন তিনি। এবার মীরকে দক্ষিণী-হিন্দি ছায়াছবির দাপুটে অভিনেতা আর মাধবনের সঙ্গে দেখা যাবে। এঁদের সঙ্গে রয়েছেন সুরভীন চাওলা! সিরিজের শ্যুট শেষ। সব ঠিক থাকলে ১৭ ডিসেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাবে দুই ‘ম’-এর (মীর, মাধবন) যুগলবন্দি। সিরিজের নাম ‘ডি কাপলড’।

বলিউডে কাজ করে ফেললেন মীর অনেকটা নিঃশ্চুপেই। মীর ইনস্টাগ্রামে সংক্ষেপে জানিয়েছেন, অনেক দিন ধরেই বলিউডে কাজের কথা হচ্ছিল। কিন্তু সেটা বাস্তবের চেহারা নিচ্ছিল না।

এর মধ্যেই বিশ্বজুড়ে অতিমারি, বিষণ্ণ ২০২০। লকডাউন, কাজ বন্ধ। আশাহীন বছর কিন্তু তাঁর জীবনে আশার আলো দেখিয়েছে। জীবনে প্রথম সিরিজে অভিনয়ের ডাক পেয়েছেন তিনি এই বছরেই। তাও আবার জাতীয় স্তরে! হর্ষদ মেহতার পরিচালনায় নেটফ্লিক্সের এই সিরিজের প্রযোজক বিক্রমাদিত্য মোতওয়ান। পোস্টে মাধবনের সঙ্গে ছবিও দিয়েছেন তিনি।

আপাতত গানের রিয়্যালিটি শো ‘সঙ্গীতের মহাযুদ্ধ’তে মীর জমিয়ে সঞ্চালনা করছেন। পাশাপাশি, দীপঙ্কর দে, মমতাশঙ্কর, স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে শ্যুট করছেন নতুন ছবি ‘বিজয়ার পরে’। পরিচালনায় অভিজিৎ দাস। অভিজিতের কথায়, ‘‘দুর্গোৎসবের প্রেক্ষাপটে কিছু গুমোট অভিমান, কিছু মনকেমন সামনে আসবে। অলকানন্দা, মৃন্ময়ী, আনন্দ-র মতো চরিত্রের রূপ ধরে। আমার প্রথম ছবিতে। ছবির শ্যুট শেষ হবে সম্ভবত ৩ ডিসেম্বর।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
ইসি গঠনে আইন হচ্ছে ॥ সরকারের যুগান্তকারী পদক্ষেপ         সংলাপে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         আগামী সংসদ নির্বাচনও চমৎকার হবে ॥ তথ্যমন্ত্রী         ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী         পন্ডিত বিরজু মহারাজ নৃত্যালোক ছেড়ে অনন্তলোকে         উত্তাল শাবি ॥ ভিসির পদত্যাগ দাবিতে বাসভবন ঘেরাও         দুর্নীতি মামলায় ওসি প্রদীপের সাক্ষ্যগ্রহণ পেছাল         আমিরাতে ড্রোন হামলায় নিহত ৩         কখনও ওরা মন্ত্রীর আত্মীয়, কখনও নিকটজন         সোনারগাঁয়ে পিকআপ ভ্যান খাদে পড়ে দুই পুলিশের এসআই নিহত         ইসি গঠন : রাষ্ট্রপতিকে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         ক্ষমতাসীন আওয়ামী লীগের ১০ সদস্যের প্রতিনিধি দল রাষ্ট্রপতির সংলাপে বসেছে         দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১০, নতুন শনাক্ত ৬,৬৭৬         সংক্রমণের হার ২০ শতাংশ ছাড়িয়েছে : স্বাস্থ্য মহাপরিচালক         স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন