শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে স্কুল ছাত্রীকে আত্মহত্যায় প্ররোচনাকারীকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে স্কুল ছাত্রীকে আত্মহত্যায় প্ররোচনাকারীকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার লোহাগাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী নুসরাত জাহান পায়েলকে ব্ল্যাকমেইল ও উত্যক্তসহ আত্মহত্যায় প্ররোচনাকারী বখাটে মিরাজ হাসানকে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে সহপাঠি শিক্ষার্থীরা।

আজ মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও-পীরগঞ্জ সড়কের লোহাগাড়া বাজার এলাকায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এসময় বক্তব্য রাখেন, নুসরাত জাহান পায়েলের বাবা নূর ইসলাম, সহপাঠি বিথী আক্তার, বর্ষা আক্তার, আদ্রিতা ও অন্যরা।

বক্তারা বলেন, ওই বখাটে মিরাজ প্রায় সময় নুসরাত জাহান পায়েলকে উত্যক্ত করতো, মারমিট করতো, ব্ল্যাকমেইল করে আপত্তিকর ছবি ও ভিডিও ইনটারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিতো। এব্যাপারে স্থানীয় ভাবে সালিশ করলেও ওই বখাটে ক্ষান্ত হয়নি। ফলে নুসরাত জাহান পায়েল ওই বখাটের অপমান সহ্য করতে করতে না পেরে গত ২০ নভেম্বর গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। মৃত্যুর আগে ওই ছাত্রী নিজের হাতে চিঠিতে এসব কথা লিখে যায় এবং তার সহপাঠিদের কাছে বিষয়টি শেয়ার করে গেছে।

বক্তাগন পায়েলের অকাল মৃত্যুর জন্য দায়ী ওই বখাটেকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

পায়েলের বাবা নূর ইসলাম কেঁদে কেঁদে বলেন, ওই বখাটে মিরাজ প্রায় সময় আমার মেয়েকে উত্যক্ত করতো, তিনি তার মেয়ের হত্যার প্ররোচনাকারী মিরাজকে অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

শীর্ষ সংবাদ:
করোনায় প্রাণ গেলো আরও ২১ জনের         বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় দরপতন, কমেছে রূপা ও প্লাটিনামের দামও         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         আইপি টিভির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা : জসীম উদ্দিন         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         ভূমধ্যসাগরে মারা যাওয়া ৭ জনের নৌকায় ২৮৭ জনের মধ্যে ২৭৩ জনই বাংলাদেশি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়নি কোনো রোগী         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ৮৭১ জনের মৃত্যু         নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাতে একাদশে ভর্তির ফল         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল