শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রায়পুরায় পার্লারের ভেতর থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

রায়পুরায় পার্লারের ভেতর থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

সংবাদদাতা, রায়পুরা (নরসিংদী) ॥ নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জ ইউনিয়নের আখি বিউটি পার্লারের ভেতর থেকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জনগন স্বামী লোকমান মিয়া (৪৫) কে আটক করেছে।

নিহত গৃহবধূ নাম ফারজান (১৮)। তিনি ডৌকারচর ইউনিয়নের পিপিনগর গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে।

সোমবার দুপুরে ওই স্থান থেকে লাশ উদ্ধার করে রায়পুরা থানার উপপরিদর্শক এসআই জব্বর। পুলিশ ও স্বজনরা জানান, নিহত ফারজানা বেলায়েত আলী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী। ৩ মাস আগে রাজশাহীর ওমর আলীর ছেলে লোকমান মিয়া (৪৫) এর সাথে ডৌকারচর পিপিনগর গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে ফারজানার বিয়ে হয়। এ দম্পতি ভাড়ায় আখি বিউটি পার্লার নামে একটি দোকান চালাতো।গতকাল রাতেও ফারজানা তার বাবার সাথে ফোনে কথা বলে খবরা খবর নিয়েছিলো। সকালে লোকমানের বাবা ওমর আলী ফারজানার বাবা বিল্লাল মিয়াকে ফোন দিয়ে মেয়ের মৃত্যুর খবর জানান। পরে ঘটনাস্থলে গিয়ে সেলিং ফ্যানের সাথে ঝুলানো অবস্থায় মেয়ের মরদেহ দেখতে পায়। নিহতের পরিবারের অভিযোগ মেয়েকে মেরে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছে স্বামী ও তার পরিবারের লোকজন। তারা আরো বলেন, সে জোর পূর্বক বিভিন্ন ভয়ভিতি দেখিয়ে ফরজানাকে বিয়ে করে। পরে জানা যায় সে আগেও আরেকটি বিয়ে করেছে তার ১ম পক্ষের স্ত্রীর ১টি কন্যা সন্তান রয়েছে। এ ঘটনায় স্বামী লোকমানকে স্থানীয়রা আটক করে পুলিশের হাতে তুলে দেন। বর্তমানে সে পুলিশ হেফাজতে রয়েছে।

এস আই আব্দুল জব্বার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল এসে পার্লারের ভিতর ঝলন্ত অবস্থায় তার মরদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য সদরে পাঠানো হয়েছে। এছাড়া অভিযুক্ত স্বামীকে জনগন আটক করে আমাদের হাতে তুলে দেয়। বর্তমানে জিজ্ঞেসা বাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনায় প্রাণ গেলো আরও ২১ জনের         বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় দরপতন, কমেছে রূপা ও প্লাটিনামের দামও         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         আইপি টিভির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা : জসীম উদ্দিন         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         ভূমধ্যসাগরে মারা যাওয়া ৭ জনের নৌকায় ২৮৭ জনের মধ্যে ২৭৩ জনই বাংলাদেশি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়নি কোনো রোগী         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ৮৭১ জনের মৃত্যু         নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাতে একাদশে ভর্তির ফল         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল