সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আইফেল টাওয়ারের সামনে স্বামীকে গায়িকা নেহার চুম্বন

আইফেল টাওয়ারের সামনে স্বামীকে গায়িকা নেহার চুম্বন

অনলাইন ডেস্ক ॥ ফ্রান্সের এই শহরেই রয়েছে বিস্ময়কর স্থাপনা আইফেল টাওয়ার। যেটাকে এক নজর সামনে থেকে দেখার জন্য ছুটে যায় কোটি কোটি মানুষ।

তেমনি গিয়েছিলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার। সঙ্গে ছিলেন তার স্বামী রোহান প্রীত সিংও। তবে অন্যদের মতো কেবল দেখে কিংবা ছবি তুলেই সন্তুষ্ট হননি তারা। আইফেল টাওয়ারকে পেছনে সাক্ষী রেখে গাঢ় চুম্বনে মজেছিলেন এ দম্পতি।

রোম্যান্টিক সেই ছবি নেহা কাক্কার শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তাতে দেখা যায়, টুকটুকে লাল লং ব্লেজার ও প্যান্ট পরেছেন নেহা, আর রোহানের পরনে রয়েছে অফ হোয়াইট শার্ট-প্যান্ট। ছবিতে তারা একে-অপরের ঠোঁটে চুম্বনরত অবস্থায় রয়েছেন।

নেহা ও রোহানের এই ছবি ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়। ইনস্টাগ্রাম থেকে ফেসবুক সবখানে নেটিজেনরা এ ছবি নিয়ে চর্চা করছে। বিভিন্ন পেজ, গ্রুপ থেকে শেয়ার হচ্ছে। আবার ইতিবাচক-নেতিবাচক মন্তব্যের জোয়ারও বইছে।

ইনস্টাগ্রামে রোম্যান্টিক ছবিগুলো শেয়ার করে নেহা ক্যাপশনে লিখেছেন, ‘সিটি অব লাভ হিসেবে পরিচিত প্যারিস অসাধারণ সুন্দর লাগছে। কিন্তু অবশ্যই তুমি যখন পাশে আছো; তোমাকে ছাড়া নয় প্রিয় রোহান।’ তার এই পোস্টে ২৮ লাখের বেশি লাইক পড়েছে।

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ         পাকিস্তানকে ২০২ রানের টার্গেট দিল বাংলাদেশ         হেফাজত মহাসচিব নুরুল ইসলাম আর নেই         নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতরের ১৫ নির্দেশনা         হেলমেটে বল লেগে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ইয়াসির         ঠাকুরগাঁওয়ে ভোটের সংঘাতে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত ৩         শিক্ষার্থীদের চুল কেটে দেওয়া সেই শিক্ষিকা স্বপদে বহাল         অবিলম্বে দ. আফ্রিকার উপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহারের আহবান প্রেসিডেন্ট         আফগানিস্তানের বিমানবন্দর চালু রাখতে ইইউর সহায়তা চেয়েছে তালেবান         পাবনার বেড়ায় চাচাকে হারিয়ে মেয়র হলেন ভাতিজা         নেত্রকোনায় অপহরণের সময় স্কুলছাত্রী উদ্ধার, এক অপহরণকারী আটক         ছেলেকে সাথে নিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শেন ওয়ার্ন