বুধবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অপহরণ ও ধর্ষণ চেষ্টা : ৪০ বছর কারাদন্ড

অপহরণ ও ধর্ষণ চেষ্টা : ৪০ বছর কারাদন্ড

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট ॥ ষষ্ঠ শ্রেনির স্কুল ছাত্রীকে অপহরন ও ধর্ষণ চেষ্টা মামলার রায়ে মাফিজুল ইসলাম (৩৫) নামে এক যুবককে ৪০ বছরের সশ্রম কারাদন্ড, দেড় লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো দেড় বছরের কারাদন্ডের আদেশ দিয়েছে জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল। মঙ্গলবার বিকেলে জয়পুরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক রুস্তম আলী এই রায় প্রদান করেন।

সাজাপ্রাপ্ত মাফিজুল জেলার ক্ষেতলাল উপজেলার তিলাবুদুল-মুন্সিপাড়া গ্রামের আওলাদ হোসেনের ছেলে।মামলার সংক্ষিপ্ত বিবরনে জানা যায়, গত ২০১৮ সালের ১৮ সেপ্টেম্বর জয়পুরহাটের একটি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ছুটি শেষে অটো-রিকশা যোগে বাড়ি ফিরছিল। পথে জেলা শহরের খঞ্জনপুর এলাকায় ওই অটো-রিকসায় মাফিজুল ওঠেন।

কৌশলে মেয়েটিকে আরেকটি অটো-রিকসায় নিয়ে সদর উপজেলার করিম নগর এলাকায় একটি বাঁশঝাড়ে নিয়ে হাত ও মুখ বেঁধে ধর্ষনের চেষ্টা করেন। এ সময় মেয়েটি চিৎকার করলে মাফিজুল পালিয়ে যান।

মেয়েটি বাড়ি ফিরে মা-বাবাকে বিষয়টি জানালে মাফিজুলের নাম ও ঠিকানা নিশ্চিত হয়ে জয়পুরহাট সদর থানায় মামলা করেন। দীর্ঘ শুনানী শেষে শিশু ও নারী নির্যাতন দমন আদালতের বিচারক এক জনাকীর্ন আদালতে এ রায় দেন।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী